চুয়াডাঙ্গায় ট্রাক ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত: আহত ১

Feature Image

চুয়াডাঙ্গা থেকে শামসুজ্জোহা পলাশঃ  চুয়াডাঙ্গায় ট্রাক ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে নসিমন চালক নজরুল ইসলাম (৫৫) নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন নসিমনের যাত্রী সায়রা বেগম (৬৫)।

আজ সোমবার দুপুর ১২টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ওই দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে দ্রæতগামি একটি ট্রাক (চুয়াডাঙ্গা ট ১১-০০২৪) কোর্ট রোড হয়ে বড় বাজারের দিকে আসছিল। ট্রাকটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পৌঁছালে সড়কের বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

 

এসময় ট্রাকটি জেলা প্রশাসক কার্যালয়ের সীমানা প্রাচীর ভেঙে নসিমনটি নিয়ে ভিতরে ঢুকে যায়। ঘটনাস্থলেই মারা যান নসিমন চালক নজরুল। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সায়রা বেগমকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সোনিয়া আহমেদ জানান, নজরুলের মাথায় গুরুতর আঘাতের কারণেই তার মৃত্যু হয়েছে। সায়রা বেগমের অবস্থাও আশঙ্কাজনক।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ তোজাম্মেল হক জানান, চুয়াডাঙ্গা সদর উপজেলার বোয়ালমারী গ্রামের মৃত সাদেক আলীর মন্ডলের ছেলে নজরুল ইসলাম। তিনি নসিমন চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

 

এছাড়া আহত সায়রা বেগম দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের মৃত রজব আলীর স্ত্রী। ঘটনার পর ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

আরো খবর »