আজকের রাশিফল: ২৫ অক্টোবর, ২০১৭

Feature Image

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : দিনের শুরুটা হবে দারুনভাবে। কো চমক দিয়েও শুরু হতে পারে। নতুন ও পুরাতন বন্ধুদের মধ্যে আজ একটা রোমান্স খেলা করে যাবে। নতুন ধারার কোনো সম্পর্ক সৃষ্টি হবে। হতে পারে খুব বিশ্বাসের এবং আস্থার। আজ বেশ প্রশংসা পাবে আপনার হাতে করা কাজ। কারো সঙ্গে পূর্ব পরিচয়ের খাতিরে একটা ঝামেলার সুরাহা ঘটবে। কর্মক্ষেত্রে সচেতনতা আবশ্যক। দূরযাত্রা শুভ রয়েছে তবে রাস্তা পারাপারে সাবধানতা অবলম্বন করুন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : দিনের শুরুতেই কিছুটা বিষিয়ে তুলবে অতীতস্মৃতি। সাময়িকভাবে কষ্ট পেলেও এটাই আপনার জন্য মঙ্গলকর, অতীত থেকে শিক্ষা নিয়ে নির্ভুলভাবে এগিয়ে যাবেন। ভবিষ্যতের রচিত ইতিহাস আর তিক্ত হওয়ার আশঙ্কা থাকবে না। ব্যবসায় আজ অর্থ আসবে সুড়সুড় করে, কিন্তু যাবে ধীর গতিতে। বলা যায় অর্থভাগ্য শুভ। শিক্ষানবীসদের জন্য দ্রুত সুখবর আসছে।

মিথুন (মে ২১-জুন ২০) : দ্রুত ঘুম থেকে উঠে যান। একটা জরুরি কাজ আজ আপনার প্রত্যক্ষ হস্তক্ষেপ আশা করছে। হতে পারে সেটা সামাজিক বা পারিবারিক। আপনার পুরনো অভিজ্ঞতার জোরে সহজেই তার সমাধান জুটে যাবে। সহকর্মীর কারো সহযোগিতার বাড়ানো হাতটি পাবেন। জমি সংক্রান্ত ঝামেলার অবসান হবে। বন্ধুদের সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে। দূরযাত্রায় কিছুটা বিপত্তির আশঙ্কা রয়েছে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : ফোনের আওয়াজটা খুব বেশি অপ্রয়োজনীয় লাগতে পারে সকাল করেই। আসতে পারে কোনো সু অথবা দুঃসংবাদ। যে পরিস্থিতিই হোক মাথা ঠাণ্ডা রাখা জরুরি। প্রিয় মানুষের কাছে পাবেন বিশেষ প্রশংসা। মনের মধ্যে প্রেমের উদয় সব জালা মিটিয়ে দেবে নিমিষেই। বিনোদনের ব্যবস্থা হবে সন্ধ্যা নাগাদ। অর্থভাগ্য আজ কাতর নয়নে চেয়ে থাকবে আপনার পানে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : কাউকে অভিনন্দন জানাতে মন চাইছে বিশেষ কৃতিত্বের জন্য। বিশেষ সেই ব্যক্তির জন্য যে উপহারই নেন না কেন ফুলই সেরা উপহার হতে পারে। আজ বিনিয়োগের মোক্ষম দিন বটে। অংশীদারি ব্যবসায় আজ নতুন দিগন্তের সূচনা ঘটবে। প্রিয় মানুষের হাসি ধরে রাখতে বড় কোনো চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন।
কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : মনের মধ্যে চেপে রাখা কথাগুলো আজ না বলেই দিলেন। আর কত চেপে রাখবেন? আজ সফলতা আসবে গ্রুপ ভিত্তিক যৌথ কাজে। সম্মান আর অর্থে মন ভরবে সবার। আজ গ্রহ বলছে বেকার জাতক-জাতিকাদের আরও বেশি সচেষ্ট হতে। প্রেমের ক্ষেত্রে ঘটে যাওয়া সাম্প্রতিক পরিবর্তন আপনাকে বেশ সুখি করবে। জমি সংক্রান্ত ঝামেলার কিছুটা মুক্তি মিলবে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : আরও বেশি মনোযোগী হতে হবে অর্থনৈতিক বিষয়ে। আজ কিছু বিলের প্রাপ্তি শান্তি এনে দেবে। মনের মধ্যে নতুন কাজের পরিক্ল্পনা ঘুরঘুর করবে। প্রিয় মানুষের কাছে ঝাড়ি খেয়ে কিছু সময়ের জন্য নিষ্প্রভ থাকলেও তারই কারণে আবার মন ভালো হবে। আজ বুদ্ধির খেলায় দক্ষতা দেখানোর সুযোগ আসবে। তাই সাবধানী ভুমিকা পালন আবশ্যক।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : আপন হাতে গড়া কাজ অন্যের হাতে তুলে নিশ্চয় শান্তি উপভোগ করবেন না। তাই প্রত্যক্ষ ভূমিকা থেকে সরে গিয়ে নয়, কঠোর দৃষ্টিতে আপনাকেই সবকিছু সামলাতে হবে। আজ ব্যবসার কাজে কারো সঙ্গে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন। তাই আগে থেকে সব বিষয়ে ভালো করে জেনে নেয়া জরুরি। বেকারদের কারো পাহাড়ে ভ্রমণের সুযোগ আসতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : আত্মীয় বা পুরনো বন্ধুর কেউ তবে অবশ্যই বয়সে বড় ব্যক্তির সান্নিধ্য দিনটাকে আনন্দে মজিয়ে রাখবে। তার দেয়া অভিজ্ঞতার অংশবিশেষ আজ কাজে লাগবে। আজ অনাকাঙ্ক্ষিত কোনো দুর্ঘটনা ঘটার আভাস পাবেন। হতাশা নয় বরং ভাবুন আশীর্বাদ, কারণ আগে থেকেই সতর্ক হওয়ার জন্য পূর্বাভাস যথেষ্ট নয় কি? অর্থভাগ্য আজ একই স্থানে দাঁড়িয়ে থাকবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : দিনের বেশিরভাগ সময় যাবে ফোনে বন্ধুদের সঙ্গে যোগাযোগ স্থাপনে। বড় কোনো কাজের দায়িত্ব নিলে ঝামেলা তো একটু পোহাতেই হয়। আপনারই হাতের ওপর দিয়ে আজ অর্থকড়ি লেনাদেনা হবে। তবে তা নিজের নয়, অপরের। প্রেমের ক্ষেত্রে আজ মৃদু কটাক্ষ জুটে যেতে পারে ভাগ্যে। অকারণেই মনোদ্বন্দ্ব বাধতে পারে সঙ্গীর সঙ্গে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : আগেরদিনের ক্ষতি পুষিয়ে নেয়ার আজ মোক্ষম সুযোগ আসবে। তাই পকেট পুরে নয়, ক্ষতিপূরণ নিন বস্তাপুরে। নিজের কাজে আজ নিজেই সন্তুষ্ট হবেন। প্রশংসায় হবেন সিক্ত। অর্থভাগ্য আজ আপনার সঙ্গে লুকোচুরি খেলে যাবে। শুধু সজাগ থেকে তা ধরার অপেক্ষা। বেকারদের কারো আজ চাকরির সন্ধান মিলবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : পরিপূর্ণতার মুখ দেখতে শুরু করবে আপনার এতোদিনের লালিত আশা। মতবিরোধ বাধবে পরিবারের সদস্যদের কারো সঙ্গে কিন্তু অপর এক জনের সঙ্গে ঘটে যাবে দারুন একাত্মতা। দূরযাত্রা আজ নিশ্চিত শান্তি দেবে, তবে রাস্তার সার্বিক পরিস্থিতি বিবেচনা করে বের হওয়া মঙ্গলকর। দিনের শেষভাগে মনের আনাচে কানাচে আছড়ে পড়বে সুললিত সুরের মুর্ছনা।

আরো খবর »