৮ ডিসেম্বর ‘চল পালাই’

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: জনপ্রিয় নির্মাতা দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘চল পালাই’ ছবিটি মুক্তি পাচ্ছে ৮ ডিসেম্বর। নির্মাতা দেবাশীষ জানান, ‘৮ ডিসেম্বর মহাসমারহে সারাদেশে ‘চল পালাই’ মুক্তি পাবে। ছবিটি নির্মিত হয়েছে রোমান্টিক ত্রিলার গল্পের আদতে।‘

‘চল পালাই’ ছবিতে অভিনয় করেছেন শিপন মিত্র, শাহ রিয়াজ, তমা মির্জা প্রমুখ। এরই মধ্যে ছবির শুটিং হয়েছে। আগামী সপ্তাহেই ‘চল পালাই’ সেন্সরে জমা পড়বে বলে জানা গেছে। একটি আইটেম গান ‘চল পালাই’ ছবিতে নতুন করে সংযোজন করা হচ্ছে। ২৯ ও ৩০ অক্টোবর এর শুটিং হবে জানান নির্মাতা দেবাশীষ বিশ্বাস।

তিনি বলেন, ‘এই বছরের সবচেয়ে হিট আইটেম গান হচ্ছে ‘ঢাকা অ্যাটাক’ ছবির টিকাটুলির মোড়ে। এরপর দ্বিতীয় হিট আইটেম গান হবে ‘চল পালাই’ ছবির এই আইটেম গানটি। আইটেম গানে কণ্ঠ দিয়েছেন মুন। সংগীতায়োজন করেছেন আলী আকরাম শুভ। ছবির অন্যান্য গানে আরো দুজন সংগীত পরিচালনা করেছেন। তারা হলে নাদিম ও কিশোর।‘

‘চল পালাই’ প্রযোজনা করছে লাইভ টেকনোলজিস, পরিবেশনা করবে গীতি চিত্রকথা। ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নির্মাতা নিজেই। পুরো নভেম্বর মাস জুড়েই ‘চল পালাই’ টিম অংশ নেবে ছবির প্রচারণায়।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ খ্যাত নির্মাতা দেবাশীষ বিশ্বাসের ভাষ্য, ‘চল পালাই’ ছবির আরেক ট্যাগ লাইন হচ্ছে, ‘ক্ষুদ্র অর্থায়নে বৃহৎ চেষ্টা’।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »