জয়পুরহাট তালিমুল ইসলাম একাডেমী স্কুল এন্ড কলেজে নবীণ বরণ ও বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত

Feature Image

জয়পুরহাট থেকে মিজানুর রহমান মিন্টুঃ  বাল্যবিবাহ রোধ, জঙ্গিবাদ, ইভটিজিং, মাদক ও সন্ত্রানমুক্ত শিক্ষঙ্গন প্রতিষ্ঠা বিষয়ে জয়পুরহাট তা-লীমুল ইসলাম একাডেমি স্কুল এন্ড কলেজে আলোচনা সভা ও নবীনবরণ এবং বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়েছে।

এ উপলক্ষে বুধবার সকাল ১০ টায় কলেজ চত্ত¡রে ম্যানেজিং কমিটির সভাপতি জাকির হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোকাম্মেল হক, পুলিশ সুপার রশীদুল হাসান, জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান, জেলা শিক্ষা অফিসার ইব্রাহীম খলিলুল্লাহ, জেলা আইনজীবী সমিতি’র সভাপতি এ্যাডঃ নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি, রেডক্রিসেন্ট সোসাইটির সাধারন সম্পাদক গোলাম হাক্কানী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডঃ মোমিন আহমেদ চৌধুরী, কলেজের অধ্যক্ষ মজনুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তাহের আলীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা শিক্ষার্থীদের উদ্যোশে বলেন সুখি, সমৃদ্ধ ও উন্নত দেশ গড়তে হলে নতুন প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। তাই শিক্ষাঙ্গনকে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদকমুক্ত রাখতে শিক্ষক ও শিক্ষার্থীদের সচেতন হতে হবে।

পরে ক্রীড়া প্রতিযোগীতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরন শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

আরো খবর »