চাঁপাইনবাবগঞ্জে ৮৩৭ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

Feature Image

চাঁপাইনবাবগঞ্জ থেকে জাকির হোসেন পিংকুঃ  চাঁপাইনবাবগঞ্জ শহর ও শিবগঞ্জ উপজেলায় বুধবার ও গত মঙ্গলবার রাতে ৪টি পৃথক অভিযানে ৮৩৭ বোতল ফেনসিডিলসহ দু’জনকে গ্রেপ্তার করেছে বিজিবি।

গ্রেপ্তারকৃতরা হলেন শিবগঞ্জের পারচৌকা গ্রামের এরফানের ছেলে রবু (৩৭) ও একই উপজেলার বিনোদপুর চামাটোলা গ্রামের জবদুল হকের ছেলে জেনারুল ইসলাম (২৭)। এসব ঘটনায় সদর ও শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনজনকে আসামী করে পৃথক দুটি মামলা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জে ৯’বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্ণেল আবুল এহসান জানান, বুধবার বেলা সাড়ে ১১টায় শিবগঞ্জের চৌকা বিওপির টহল দল শিবগঞ্জের পারচৌকা গ্রামে অভিযান চালায়। এসময় একটি অটোরিক্সা তল্লাশী করে ওই গ্রামের রবুকে দুটি গ্যাস সিলিন্ডারে অভিনব কায়দায় পাচারের সময় ২৪৫ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়।

এব্যাপারে জড়িত শিবগঞ্জের সাহাপাড়ার শামসুল ইসলামের ছেলে তরিকুল ইসলাম (৩১) পলাতক রয়েছে। এঘটনায় শিবগঞ্জ থানায় মামলা হয়েছে। এর আগে চৌকা বিওপির টহল দল ভোররাত ৪টায় পারচৌকা মাঠ হতে ৩৫০ বোতল মালিকবিহীন ফেনসিডিল উদ্ধার করে। প্রায় একই সময় শিবগঞ্জের শিংনগর বিওপির টহল দল শিবগঞ্জের রাঘববাটি মাঠ হতে ৯৮ বোতল মালিকবিহীন ফেনসিডিল উদ্ধার করে।

এর আগে গত মঙ্গলবার রাত সাড়ে ১১টায় চাঁপাইনবাবগঞ্জ শহরের প্রবেশমুখ মহানন্দা সেতু চেকপোষ্টে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি নৈশকোচ তল্লাশী করে জেনারুলকে ১৪৪ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়। এঘটনায় সদর থানায় মামলা হয়েছে।

এছাড়া দু’টি অভিযানে উদ্ধারকৃত মালিকবিহীন ফেনসিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে বলে বিজিবি জানিয়েছে।

আরো খবর »