গুলজারের সিনেমায় রেসি

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা মৃদুলা আহমেদ রেসি। দীর্ঘদিন চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে ছিলেন এ অভিনেত্রী। এরপর ২০১৫ সালে আবার সিনেমার কাজ শুরু করলেও মাঝে মাতৃত্বজনিত কারণে দেড় বছর বিশ্রামে ছিলেন তিনি।

সব কিছু ছাপিয়ে এবার শুটিংয়ে ফিরছেন রেসি। আগামী বছরের শুরুতেই চলচ্চিত্র নির্মাতা মুশফিকুর রহমান গুলজার পরিচালিত নতুন সিনেমার শুটিংয়ে অংশ নিবেন তিনি। এখন নিজেকে সিনেমার জন্য প্রস্তুত করছেন। এজন্য নিয়মিত শারীরিক কসরত করছেন বলে জানান এই চিত্রনায়িকা।

নাম ঠিক না হওয়া এ সিনেমায় রেসির বিপরীতে দুজন নায়ককে দেখা যাবে। এর মধ্যে বাংলাদেশের একজন জনপ্রিয় নায়ক ও ইংল্যান্ড থেকে একজন নায়ককে নেয়া হবে বলেও জানান রেসি।

এ প্রসঙ্গে রেসি বলেন, ‘আমি যে ধরনের সিনেমায় কাজ করতে অভ্যস্ত সে ধরণের গল্প পাচ্ছি না। তাই কাজ কম করছি। গুলজার ভাইয়ের নতুন একটি সিনেমায় কাজ করব। এ সিনেমাটির শুটিং হবে ইংল্যান্ডে। আগামী বছরের শুরুর দিকে সিনেমাটির শুটিং শুরু করব। এর মধ্যে নিজেকে প্রস্তুত করে নিচ্ছি। এখন নিয়মিত জিম করছি। আশা করছি, আগামী দুই মাসের মধ্যে নিজেকে পুরোপুরি প্রস্তুত করতে পারব।’

তিনি আরো বলেন, ‘সিনেমার কাজ কম করলেও নিয়মিত নাচের অনুষ্ঠানগুলোতে অংশ নিচ্ছি। বিভিন্ন টেলিভিশনের অনুষ্ঠানেও অংশগ্রহণ করছি।’

এর আগে মুশফিকুর রহমান গুলজার পরিচালিত ‘লাল সবুজের ‍সুর’ নামের সিনেমায় অভিনয় করেন রেসি। সিনেমাটি গত বছরের শেষের দিকে মুক্তি পায়।

রেসি অভিনীতি সর্বশেষ ‘শূন্য’ নামের সিনেমাটি চলতি বছরে মুক্তি পায়। ‘এক জবান’, ‘স্বামী ভাগ্য’, ‘আমার স্বপ্ন আমার অহংকার’, ‘অন্তরে প্রেমের আগুন’ প্রভৃতি সিনেমার নায়িকার ভূমিকায় অভিনয় করেন রেসি।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »