কেরানির বউ সারিকা

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: নানামাত্রিক চরিত্রে অভিনয় করেন মডেল অভিনেত্রী সারিকা। এবার তাকে দেখা যাবে ‘কেরানীর বউ’ এর চরিত্রে। খ্যাতিমান কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের ছোট গল্প ‘কেরানীর বউ’ গল্প অবলম্বনে নাটক নির্মাণ করেছেন আশরাফি মিঠু। গল্প রূপান্তর করেছেন শুভাসিস সিনহা। নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সারিকা। তার বিপরীতে দেখা যাবে কল্যাণ কোরাইয়াকে।

নাটকটি প্রসঙ্গে সারিকা বলেন, ‘এক ছাপোষা কেরানীর সংসারের টানাপোড়েন, চিরাচরিত বাঙালি সমাজের সাংসারিক জীবন উঠে এসেছে নাটকে। তিনি বলেন, এই ধরণের চরিত্রে অভিনয় করার বেশ সুযোগ থাকে। আমি চেষ্টা করেছি চরিত্রটি ঠিকভাবে তুলে ধরার জন্য। আমার বিশ্বাস কাজটি সকলের কাছে ভালো লাগবে।

নির্মাতা সূত্রে জানা গেছে, ‘কেরানীর বউ’ নাটকটি বৈশাখী টেলিভিশনে বৃহস্পতিবার রাত ৮ টা ৪৫ মিনিটে প্রচারিত হবে।

এদিকে গেল ঈদুল আযহার পর সারিকা সাখাওয়াত মানিকের নির্দেশনায় ইন্দোনেশিয়ায় তিনটি নাটক টেলিফিল্মের শুটিং করেন। এছাড়া হানিফ সংকেত, তুহিনের নির্দেশনায় চারটি নাটকে অভিনয় করেন। এরপর দেশে ফিরে সারিকা নতুন কাজের সিডিউল দিলেও পরে তা বাদিল করেন তার বাবারই অসুস্থতার কারণে।

চলতি সপ্তাহেই সারিকার বাবা শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এখন বাবার অবস্থা অনেকটা ভালো বলে জানান সারিকা। তিনি জানান, আল্লাহর অশেষ মেহেরবানীতে বাবা এখন ভালো আছেন। সবার কাছে দোয়া চাই যেন আল্লাহ আমার বাবাকে পুরোপুরি সুস্থ করে দেন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »