নিজ বিয়ে নিয়ে কথা বললেন রাহুল

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

আর্ন্তজাতিক ডেস্ক: রাহুল গান্ধী। ভারতের অন্যতম রাজনৈতিক দল কংগ্রেসের সহ-সভাপতি। ক’দিন পরেই হয়তো দলের সভাপতির দায়িত্ব নিতে যাচ্ছেন। অকৃতদার রাহুলকে বহুবার এ প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে যে, কবে বিয়ে করছেন? প্রতি বারই উত্তর এড়িয়ে গেছেন।

আবারও বিয়ে নিয়ে প্রশ্নের মুখোমুখি হলেন কংগ্রেস যুবরাজ। কিন্তু এবারও উত্তর দিলেন ধোঁয়াশাপূর্ণ। আর সেই উত্তর থেকে কারও কারও প্রশ্ন, তবে কি চিরকাল অবিবাহিত থাকতে চান রাহুল?

নরেন্দ্র মোদী সরকারের বিরোধিতার ক্ষেত্রেই কংগ্রেসের প্রধান কণ্ঠস্বর রাহুল। বিরোধী জোটের বড় অংশের কাছেও তিনি প্রধান নেতা। রাজনীতির এতো ব্যস্ততার মধ্যে বিয়ে করার সময় কই তার।

কিন্তু মানুষজনের আগ্রহের তো শেষ নেই। নয়াদিল্লিতে একটি অনুষ্ঠানে ৪৭ বছর বয়সী রাহুলকে প্রশ্ন করে ঝামেলায় ফেলে দেন চ্যাম্পিয়ন বক্সার বিজেন্দর সিংহ। তার প্রথম প্রশ্ন ছিলো বিয়ে বিষয়ে। রাহুলের জবাব ছিল, এটা খুব পুরনো প্রশ্ন। সবাই সব সময়ে বলে রাহুল ভাইয়া কবে বিয়ে করছেন।

এটুকু বলার পর বিজেন্দরের প্রশ্ন, সবাই যে সেই দিনটার অপেক্ষায়। তবে কি আপনি প্রধানমন্ত্রী হওয়ার পর বিয়ে করবেন? এরপর রাহুল ধোঁয়াশাপূর্ণ উত্তর, যখন হবে, হবে। আমি ভাগ্যে বিশ্বাস করি। পরে এ বিষয়ে আর কোনো প্রশ্ন করার সুযোগ পাননি বিজেন্দর সিংহ। সূত্র: ইন্ডিয়া টুডে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »