‘খালেদার ভাষা রাজনৈতিক নয়’

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

নোয়াখালী: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আদালতে গিয়ে সহানুভূতি আদায় ও রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য মায়াকান্না করছেন। আদালতে তিনি আওয়ামী লীগ ও শেখ হাসিনা সম্পর্কে যে নির্লজ্জ মিথ্যাচার করছেন তা রাজনৈতিক ভাষা নয়, রাস্তার ভাষা।

শুক্রবার দুপুর ১২টার দিকে নোয়াখালীর সোন্দলপুরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপির বাড়িতে সাংবাদিকদের সাথে আলাপকালে মন্ত্রী এসব কথা বলেন।

ওবাায়দুল কাদের বলেন, ওয়ান ইলেভেনের সময় তৎকালীন বিরোধীদলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অসম্মানজনক ও অপমানজনকভাবে আদালতে নেয়া হয়েছে। অথচ সেই সময়ের প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে আধুনিক সকল সুযোগ-সুবিধাসহ বাড়ি বরাদ্দ করে সাব-জেল তৈরি করে সেখানে নেয়া হয়। এথন খালেদা জিয়া আদালতে বলছেন- ‘শেখ হাসিনা লাকি, তাঁকে কখনো আদালতে যেতে হয়নি’। তিনি কী করে এমন কথা বলেন?

খালেদা জিয়াকে উদ্দেশ করে সেতুমন্ত্রী বলেন, রোহিঙ্গাদের ত্রাণ দিতে গিয়ে ত্রাণ সরবরাহের পথ রুদ্ধ করবেন না। ত্রাণ সরবরাহ করা না গেলে ৬ লাখ মানুষ কষ্ট পাবে। ত্রাণ দেয়ার নামে ঢাকা থেকে চট্টগ্রাম এবং চট্টগ্রাম থেকে কক্সবাজার মহাসড়কে যাওয়া-আসার সময় রাস্তায় সভা করে রাজনৈতিক অঙ্গনে বিশৃঙ্খলা সৃষ্টি করবেন না।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »