লালমনিরহাটে কমিউনিটি পুলিশিং ডে’র বর্ণাঢ্য র‌্যালী

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

লালমনিরহাট থেকে জিন্নাতুল ইসলাম জিন্না: পুলিশই জনতা, জনতাই পুলিশ-এই প্রতিপাদ্যে সীমান্তবর্তি জেলা লালমনিরহাটে পালিত হচ্ছে কমিউনিটি পুলিশিং ডে।

শনিবার সকাল ১০ টায় দিবসটি পালন উপলক্ষ্যে পুলিশ সুপার কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। সংরক্ষিত নারী সংসদ সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমী’র নেতৃত্বে র‌্যালীটি শহরের গুরুত্বপুর্ন সড়ক প্রদক্ষিণ করে পুলিশ লাইন্স ড্রীলশেড মঞ্চে এক আলোচনা সভায় মিলিত হয়।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংরক্ষিত নারী সংসদ সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমী।

অতিরিক্ত পুলিশ সুপার এনএম নাসিরুদ্দিনের সঞ্চলনায় জেলা পুলিশ আয়োজিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক শফিউল আরিফ, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, সিভিল সার্জন ডা. কাশেম আলী, জেলা পরিবহন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সিরাজুল হক, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আব্দুল হামিদ বাবু ও ক্যাপ্টেন (অবঃ) আজিজুল হক বীর প্রতিক প্রমুখ।

আলোচনা সভা শেষে প্রতিবন্ধি, এতিম ও বন্যাকবলিত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিকেল ৪টায় পুলিশ লাইন মাঠে প্রীতি ফুটবল খেলার আয়োজনের কথা রয়েছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »