খালেদা কেন হেলিকপ্টারে গেলেন না, প্রশ্ন কাদেরের

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

মৌলভীবাজার: খালেদা জিয়া কেন বিমান বা হেলিকপ্টার নিয়ে কক্সবাজার যাচ্ছেন না এমন প্রশ্ন তুলে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের মানুষ বেগম খালেদা জিয়ার ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছে। রোহিঙ্গাদের নিয়ে উনি মানবতা দেখাচ্ছেন না, রাজনীতি করছেন। কক্সবাজার যাওয়া শত গাড়ির তেলের টাকা দিয়ে রোহিঙ্গাদের সাহায্য করা যেত। তিনি কেন বিমান বা হেলিকপ্টারে গেলেন না?

শনিবার দুপুরে মৌলভীবাজার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে আওয়ামী লীগের জেলা ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানে এসে এসব কথা বলেন তিনি।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে আছেন- আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, সদস্য বদর উদ্দিন আহমদ কামরান ও সদস্য অধ্যাপক মো. রফিকুর রহমান।

অতিথি হিসেবে আছেন, জাতীয় সংসদের হুইপ শাহাব উদ্দিন, মৌলভীবাজার-৩ আসনের সাংসদ সৈয়দা সায়রা মহসীন, মৌলভীবাজার-২ আসনের সাংসদ আব্দুল মতিন, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান।

সম্মেলনের সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি ও সঞ্চালনায় আছেন সাধারণ সম্পাদক নেছার আহমদ।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »