নওগাঁয় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

নওগাঁ থেকে তানভীর চৌধুরী: জঙ্গি মাদক প্রতিকার, পুলিশ জনতা একাকার। পুলিশই জনতা, জনতাই পুলিশ এবারের এই প্রতিপাদ্য নিয়ে কমিউনিটি পুলিশিং ডে -২০১৭ উদযাপন উপলক্ষে পত্নীতলা উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে শনিবার একটি বণ্যার্ঢ্য র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা অডিটরিয়াম হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় সংসদের হুইপ নওগাঁ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এমপি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উক্ত কমিউনিটি পুলিশিং ডে -২০১৭ এর র‌্যালীতে নেতৃত্ব দেন।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলামের সভাপতিত্বে কমিউনিটি পুলিশিং ডে -২০১৭ এর আলোচনা সভায় কমিউনিটি পুলিশিং কমিটি এবং পুলিশের মধ্যে সমন্বয় সৃষ্টি করে পুলিশকে আরো শক্তিশালী করে সমাজ থেকে দূর্নীতি প্রতিরোধ সহ মাদক, বাল্য বিবাহ, জঙ্গিবাদ দূর করার লক্ষে সকলের প্রতি আহ্বান জানিয়ে বক্তারা বক্তব্য রাখেন।

সভায় স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্তি পুলিশ সুপার পত্নীতলা সার্কেলের তারেক জুবায়ের। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ইছাহাক হোসেন, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুল গাফফার, পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, জেলা পরিষদের সদস্য ও পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ, ইউপি চেয়ারম্যানদের পক্ষে শিহাড়া ইউপির চেয়ারম্যান মোস্তাক আহম্মেদ।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলার সকল ইউপির চেয়ারম্যানবৃন্দ, পত্নীতলা থানার সকল কর্মকর্তাগন, পত্নীতলা প্রেসক্লাবের সকল সদস্যগন, দলীয় নেতাকর্মীবৃন্দ, পুলিশিং কমিটির সদস্যবৃন্দ ও সূধীজন প্রমূখ।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »