নগ্ন হয়েই ঘুরে বেড়াতে পছন্দ করেন এই নারী!

Feature Image

ইনস্টাগ্রামে ইতিমধ্যেই ঝড় তুলে ফেলেছেন তিনি৷ তবে সেখানে তার পরিচয় ‘দ্যা নেকেড গার্ল’৷ নগ্ন হয়ে পাহাড়ে উঠে ইনস্টাগ্রামে এরই মধ্যেই ৫৬ হাজার ভক্ত পেয়ে গিয়েছেন স্টেরি।

স্টেরি জানিয়েছেন, অস্ট্রেলিয়ায় মাকড়শার জন্য বিখ্যাত এমনই একটি পাহাড়ে উঠছিলেন স্টেরি৷ পাহা়ড়ে ওঠার সময় তিনি মাকড়শাদের অস্তিত্ব টের পান৷ বুঝতে পারেন, মাকড়শা তাড়ানোর জন্য তাঁর হাতে একটি মাত্র অস্ত্র লাঠি৷ নিজেকে তখন বিয়ার গিলস মনে হচ্ছিল৷।
আমার জামাকাপড় তখন ছিল পাহাড়ের নিচে৷

স্টেরি আসলে নেদারল্যান্ডের বাসিন্দা৷ তবে নগ্ন হয়ে ঘুরে বেড়ানোর জন্য প্রথমে অস্ট্রেলিয়াকেই বেছে নেন তিনি৷ একদিন ইনস্টাগ্রামে তিনি ‘গেট নেকেড অস্ট্রেলিয়া’ নামে একটি অ্যাকাউন্টের খোঁজ পান৷ সেই অ্যাকাউন্টের ফলোয়ার্স সংখ্যা ২লাখ ১৮ হাজার৷ এরপরেই বদলে যায় তার জীবন।

তিনি আরও জানান, জামাকাপড় পরে প্রকৃতি উপভোগ করা ভালো৷ কিন্তু জামাকাপড় ছাড়া করা আরও ভালো৷ অনেক কিছু অভিজ্ঞতা হয়৷ একদিন রাতে তো প্রচুর মশার কামড় খেয়েছিলাম৷ পরদিন সারা শরীরে লাল দাগ হয়ে গিয়েছিল৷ কিন্তু অভিজ্ঞতাটা ছিল মজার৷

এরপর আরও একটি অভিজ্ঞতার কথা জানান স্টেরি৷ নগ্ন হয়ে সাঁতার কাটছিলেন স্টেরি৷ এক যুবক তাঁকে দেখে ফেলে৷ স্টেরি কিন্তু লজ্জা পাননি৷ কিন্তু একজন মহিলাকে নগ্ন অবস্থায় দেখে লবজ্জা পেয়ে যান সেই পর্যটক৷ বিষয়টি লক্ষ্য করে তাঁর কাছে যান স্টেরি৷ কিন্তু তাঁকে এড়িয়ে যান যুবক৷

আরো খবর »