ফরিদপুরে দুলা ভাইয়ের সাথে অবৈধ সম্পর্কে শালি ৫ মাসের অন্তঃসত্ত্বা

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

ফরিদপুর থেকে হারুন-অর-রশীদ: ফরিদপুরের চরভদ্রাসনে দুলা ভাই ও শালির দীর্ঘদিন ধরে অবৈধ মেলামেশায় (২৫) বছরের এক যুবতির ৫ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার খবর পাওয়া গেছে। আর উক্ত ঘটনাটি ঘটেছে, ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার গাজিরটেক ইউনিয়নে।

সরেজমিনে, শনিবার সকালে ঘটনাস্থলে উক্ত ঘটনার বিষয়ে জানতে গেলে স্থানীয় কয়েকজন জানান, আমরা গত কয়েক মাস ধরে যুবতী মেয়েটির শারিরীক পরিবর্তন দেখে ওকে ওর শারিরীক অসুস্থতা ও অন্তঃসত্ত্বার বিষয়ে জানতে চাইলে মেয়েটি আমাদেরকে প্রথমে কিছু না বলতে চাইলেও পরে সে আমাদেরকে ওর বড় বোনের জামাই পাশ্ববর্তি চরসুলতান পুরের ইদ্দ্রিস সেখ সাথে তার দীর্ঘদিন ধরে অবৈধ ভাবে শারিরীক সম্পর্কের মাধ্যমে অন্তঃসত্ত্বার ঘটনাটি ঘটিয়েছে বলে সে আমাদেরকে জানান।

প্রতিবেশি কুলসুম ও নাম প্রকাশে অনিচ্ছুক আরো কয়েকজন জানান, মেয়েটির অন্তঃসত্ত্বার ঘটনার বিষয়টির সত্ত্যতা নিশ্চিত হওয়ার জন্য আমরা গত কয়েকদিন আগে আমাদের পাশ্ববর্তি ছনের মসজিদ নামক বাজার এলাকার মালেকের ঔষুধের দোকানে নিয়ে অন্তঃসত্ত্বার পরীক্ষা করালে সেখানেও অন্তঃসত্ত্বার বিষয়টি সঠিক প্রমানিত হয়। এদিকে অন্তঃসত্ত¦ার বিষয়ে মেয়েটির বাড়িতে গিয়ে তাকে  না পেয়ে বাবা ও মার কাছে মেয়ের অবৈধ ভাবে অন্তঃসত্ত্বা মেয়েটি কোথায় গেছে বিষয়ে জানতে চাওয়া হলে তারা এ ব্যাপারে কোন মুখ খুলতে তেমন রাজি হননি।

শনিবার দুপুরে অন্তঃসত্ত্বার বিষয়ে একই এলাকার ঔষুধে দোকানদার মোঃ মালেকের কাছে অন্তঃসত্ত্বার বিষয়ে মুঠোফেনে জানতে চাইলে তিনি অন্তঃসত্ত্বার বিষয়টির সত্ত্যতা নিশ্চিত করেন। এদিকে শনিবার ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, অন্তঃসত্ত্বার ঘটনায় স্থানীয় জনসাধারনের মধ্যে ব্যাপক ক্ষোভ ও উত্তেজনা সৃষ্টি হয়েছে এবং এসময় তারা অবৈধ ভাবে অন্তঃসত্ত্বার ঘটনায় জড়িত নোংরা,লম্পট ও  চরিত্রহীন দুলা ভাইয়ের কঠিন থেকে কঠিনতম শাস্তির ব্যবস্থা গ্রহনের জন্য সাংবাদিকদের সামনে উত্তেজনা প্রকাশ করেন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »