নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করা হচ্ছে: খাদ্যমন্ত্রী

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

গোপালগঞ্জ থেকে এস এম সাব্বির: খাদ্যমন্ত্রী মোঃ কামরুল ইসলাম বলেছেন, সংসদ নির্বাচন ও নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করা হচ্ছে। বিভ্রান্তি মূলক বক্তব্য দিয়ে বাংলাদেশের অগ্রযাত্রাকে নস্যাৎ করার  ষড়যন্ত্র করা হচ্ছে। ষড়যন্ত্র সম্পর্কে সবাইকে সতর্ক থাকতে হবে। দেশের স্বার্থে উন্নয়নে আগ্রযাত্র আব্যাহত ও গণতন্ত্র রক্ষায় সবাইকে সচেষ্ট থাকতে হবে। অতন্দ্র প্রহরীর মতো সজাগ থাকলে কেউ প্রতিবন্ধকতা সৃষ্টি করতে পারবেনা। প্রতিবন্ধকতা উপেক্ষা করেই উন্নয়নের ধারা আব্যাহত রাখতেই শেখ হাসিনার নেতৃত্বে আবার আওয়ামী লীগ সরকার গঠন করবে।

তিনি আজ রোববার গোপালগঞ্জ শিশু একাডেমি মিলানায়তনে ‘নিরাপদ খাদ্য আইন ২০১৩ ’ বাস্তবায়নে সচেতনতা শীর্ষক কর্মশালার উদ্বোধন করে এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া  আদালতে মায়া কান্না করছেন। মামলার সাক্ষ্য গ্রহন শেষে আদালত তাকে ২৪২ ধারায় জবানবন্দী দিতে বলেছে। তিনি সেখানে রাজনৈতিক বক্তব্য দিচ্ছেন। আদালত অন্ধ ও বধির। আইনও তথ্যের বাইরে আদালতকে যাওয়ার সুযোগ নেই। খালেদা জিয়া আদালতে রাজনৈতিক বক্তব্য দিয়ে নাটকীয়তা সৃস্টি করছেন।

মন্ত্রী বলেন, চাল সংকট ও অস্থিতিশীল পরিবেশ সৃস্টির জন্য অসাধু ব্যবসায়ী ও মিল মালিকরা ষড়যন্ত্র করেছিলো। সরকার অত্যন্ত সফলতার সাথে অসাধু ব্যবসায়ী ও মিল মালিকদের ষড়যন্ত্র ব্যর্থ করে দিয়েছে। এখন চালে আগের অবস্থা ফিরে এসেছে।

এ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য দেন  আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ ১ আসনের এমপি লেঃ কর্ণেল ( অবঃ) মুহাম্মদ ফারুক খান।

বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান মোঃ মাহাবুবুল হক, এফএও প্রতিনিধি একেএম নুরুল আকসার।

কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোপালগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যার চৌধূরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান খান উপস্থিত ছিলেন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »