বিএনপি ও জোট সরকারের অত্যাচারে সংখ্যালঘু রামশীলে আশ্রয় নিয়ে ছিল

Feature Image

গৌরনদী (বরিশাল) থেকে বিশ্বজিত সরকার বিপ্লবঃ  স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সংসদীয় কমিটির সভাপতি ও বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ (এম,পি) বলেছেন, ২০০১ সালে কারচুপির মাধ্যমে বিএনপি ও জোট সরকার ক্ষমতায় আসে।

তারা ক্ষমতার আসার পর তাদের অত্যাচারে অতিষ্ট হয়ে গৌরনদী ও আগৈলঝাড়া থেকে এক লক্ষ সংখ্যালঘু লোক পার্শ্ববতী কোটালীপাড়া উপজেলার রামশীলে আশ্রয় নিয়ে ছিল। তাদের ক্ষমতার সময় সারা দেশে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের ২৬ হাজার নেতা-কর্মীকে হত্যা করেছে। আজকে সকল নেতা-কর্মীসহ অন্যান্যরা সদস্য পদ সংগ্রহ করে আওয়ামীলীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। সোমবার বিকেলে বরিশালের গৌরনদী পৌর সভার দলীয় সদস্য পদ সংগ্রহ ও নবায়ন কর্মসুচির উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা কালে তিনি এ কথা বলেন।

গৌরনদী বাসষ্ট্যান্ডে দলীয় সদস্য সংগ্রহ উদ্ধোধনী অনুষ্ঠান পৌর আওয়ামীলীগের সভাপতি মনির হোসেন মিয়ার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সদস্য আশিক আব্দুল্লাহ, উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচএম জয়নাল আবেদ্দীন, সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান, বরিশাল জেলা পরিষদের সদস্য রাজু আহম্মেদ হারুন, উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান ফরহাদ হোসেন মুন্সী, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক কবির হোসেন খান, সাবেক ছাত্রলীগ নেতা কামরুল হাসান দিলীপ, উপজেলা যুবলীগের সভাপতি আনিছুর রহমান, সাধারন সম্পাদক সৈয়দ মাহাবুব আলম, পৌর যুবলীগের সভাপতি আতিকুর রহমান শামীম, সাধারন সম্পাদক আলÑআমীন হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়েরুল ইসলামি সান্টু, সাধারন সম্পাদক লুৎফর রহমান দ্বীপ প্রমুখ।

শেষে প্রধান অতিথি সদস্য পদ সংগ্রহ ও নবায়নের উদ্ধোধন করেন।

 

আরো খবর »