ঘুষের অভিযোগে ফরিদপুর ডিসি অফিসের দুই কর্মচারীর ৬ মাসের জেল

Feature Image

ফরিদপুর থেকে হারুন-অর-রশীদঃ ফরিদপুরে জেলা প্রশাসক কার্যালয়ের এল এ শাখার দুই সার্ভেয়ারকে ঘুষ নেবার অভিযোগে ভ্রাম্যমাণ আদালত ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে। ঘটনাটি ঘটেছে রবিবার বেলা ৫টার দিকে।

জেলা প্রশাসক কার্যালয় সূত্র জানায়, সালথা উপজেলার সালথা-ফরিদপুর সড়কের বর্ধিত অংশের অধিগ্রহনকৃত সরকারী জমির অধিগ্রহনের ক্ষতিপূরণের টাকা পাইয়ে দেবার নাম করে দুই সহধর ইউনুস মোল¬া ও ইব্রাহিম মোল¬ার কাছ থেকে ঘুষ নেন জেলা প্রশাসক কার্যালয়ের এল এ শাখার সার্ভেয়ার মোঃ খলিলুর রহমান ও আতিকুর রহমান।

 

গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বিকেলে শহরের ঝিলটুলী এলাকার পানি ট্যাংকের মোড়ে জেলা প্রশাসক কার্যালয়ের এল এ শাখার ঐ দুজন কর্মচারীকে ঘুষের টাকা গ্রহনকালে হাতেনাতে ধরে ফেলেন ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিষ্ট্রেট মোঃ মতিয়ার রহমান ।

এসময় সেখানে ৩ লাখ টাকাসহ হাতেনাতে সার্ভেয়ার খলিলুর রহমান ও আতিকুর রহমানকে আটক করে। পরে আটকৃকতদের ঘুষ নেবার অপরাধে দুজনকেই ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মতিয়ার রহমান জানান, দুই সার্ভেয়ারকে নগদ তিন লাখ টাকাসহ হাতেনাতে আটক করা হয়। দন্ডবিধি ১৮৬০ এঁর ১৭১ (ঙ) ধারায় দুইজনের প্রত্যেকে ৬ মাস করে কারাদন্ড প্রদান করা হয়েছে। আটকৃত দুই জনকেই জেল হাজতে পাঠানো হয়েছে।

আরো খবর »