কুৃারখালীতে প্রাথমিক শিক্ষার মানন্নোয়নে

Feature Image

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের কমরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আজ মা সমাবেশ ও হতদরিদ্র শিক্ষার্থীদের মধ্যে স্কুল ড্রেস বিতরণসহ মিড ডে মিল চালুকরণের লক্ষ্যে টিফিন বক্স বিতরণ করা হয়েছে।

কুমারখালী উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে আজ রোববার বেলা ১১টায় শিলাইদহ ইউনিয়নের কোমরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। সহকারি উপজেলা শিক্ষা অফিসার মমতাজ পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠিত মা সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার মো: শাহীনুজ্জামান। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা অফিসার মো: সিরজুল ইসলাম, শিলাইদহ ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুস সাত্তার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কোমরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান হাবিব। এ ছাড়াও শিক্ষার্থীদের মায়েরা তাদের মতামত তুলে ধরে বক্তব্য দেন। এ সময় সহকারি উপজেলা শিক্ষা অফিসার নজরুল ইসলাম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মা সমাবেশের আলোচনা অনুষ্ঠান শেষে মিড ডে মিল কার্যক্রম চালুকরণের লক্ষ্যে তৃতীয় থেকে পঞ্চম শ্রেণীর ১৪০ জন শিক্ষার্থীকে টিফিন বক্স ও হতদরিদ্র দশজন শিক্ষার্থীকে স্কুল ড্রেস প্রদান করা হয়।

আরো খবর »