মোশারফ-তিশার ‘নোনা জল’ ঝড় তুলেছে ইউটিউবে!

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: নদীর পাড়ে বসে আছেন জনপ্রিয় অভিনয়শিল্পী মোশাররফ করিম ও নুসরাত ইমরোজ তিশা। মোশাররফ করিমের পরনে লুঙি, গলায় গামছা। তিশার পরনে শাড়ি। উত্তাল নদীর ঢেউ এসে আছড়ে পড়ছে পাড়ে। ঢেউয়ের পানির কিছু অংশ ছিটকে এসে ভিজিয়ে দিচ্ছে তাদের। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘নোনা জল’ শিরোনামের গানটি।

অভিনেতা তৌকির আহমেদ নির্মাণ করেছেন তার পঞ্চম চলচ্চিত্র ‘হালদা’। সম্প্রতি চলচ্চিত্রটির শুটিং শেষ করেছেন তিনি। ১ ডিসেম্বর এটি মুক্তি পাবে। এর আগে গতকাল সোমবার ইউটিউবে প্রকাশিত হয়েছে এ চলচ্চিত্রের গান ‘নোনা জল’। এতেই এমন দৃশ্য দেখা যায়।

গানটির কথা লিখেছেন পিন্টু ঘোষ ও তৌকির আহমেদ। সুর ও মিউজিক করেছেন পিন্টু ঘোষ। এতে কণ্ঠ দিয়েছেন পিন্টু ঘোষ ও সানজিদা মাহমুদ নন্দিতা। রোমান্টিক ও স্যাড ঘরানার গানটি প্রকাশের পর শ্রোতামহলে বেশ প্রশংসা কুড়াচ্ছে।

হালদা নদী ও সেখানকার প্রান্তিক মানুষের জীবনবৈচিত্র্যই চলচ্চিত্রটির বিষয়বস্তু। দেশের বৃহত্তম প্রাকৃতিক মৎস্য প্রজনন কেন্দ্র এই হালদা নদী। মা মাছেরা এপ্রিল থেকে জুন পর্যন্ত অমাবস্যা বা পূর্ণিমার তিথিতে এখানে ডিম ছাড়ে। এই নদী ও নদীর গতি-প্রকৃতি, নদীর ক্ষয় ও নদীতীরবর্তী মানুষের জীবনের প্রবাহ ও জটিলতা তুলে ধরা হয়েছে গল্পে। এর গল্প লিখেছেন আজাদ বুলবুল। চিত্রনাট্য করেছেন তৌকীর আহমেদ। চলচ্চিত্রটির প্রধান তিনটি চরিত্ররূপায়ন করেছেন জাহিদ হাসান, মোশাররফ করিম ও নুসরাত ইমরোজ তিশা।

চলচ্চিত্রটিতে খলচরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান। মোশাররফ থাকছেন জেলের ভূমিকায়। আর তাদের সঙ্গে নুসরাত ইমরোজ তিশা অভিনয় করেছেন স্বপ্নবাজ একজন তরুণীর চরিত্রে। এছাড়া আছেন দিলারা জামান, ফজলুর রহমান বাবু, শাহেদ আলী, রুনা খান প্রমুখ। প্রযোজনায় ‘আমরা ক’জন’। সংগীত পরিচালনা করেছেন পিন্টু ঘোষ। সম্প্রতি চলচ্চিত্রটি সেন্সর বোর্ডে জমা দেয়া হয়েছে।

দেখুন : ‘নোনা জল’ গানটি

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »