ভিন্ন রূপে পূর্ণিমা

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী পূর্ণিমা দীর্ঘদিন সিনেমা থেকে দূরে রেখেছেন নিজেকে। অপেক্ষায় ছিলেন ভালো গল্প ও চরিত্রের। এবার পূর্ণিমার সেই অপেক্ষার পালা শেষ হতে যাচ্ছে। নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ‘মনের মাঝে তুমি’ খ্যাত নায়িকা।

‘ভবঘুরে’নামে সিনেমাটি পরিচালনা করবেন ‘লালটিপ’ খ্যাত স্বপন আহমেদ। আসছে নভেম্বরের প্রথম সপ্তাহ থেকে সিনেমাটির শুটিং শুরু হবে।

সিনেমায় চরিত্র প্রসঙ্গে জানতে চাইলে পূর্ণিমা বলেন, ইউরোপের শহর ফ্রান্সে বেড়ে ওঠা একটি মেয়ের চরিত্রে অভিনয় করব। অনেক সুন্দর একটি কাহিনি। গল্পটি নিয়ে পরিচালক এরই মধ্যে কথা বলেছেন। নভেম্বরের প্রথম সপ্তাহের পর ইউরোপে এ সিনেমার শুটিং শুরু হবে। এরই মধ্যে অ্যাম্বাসিতে পাসপোর্ট জমা দিয়েছি। সব ঠিক থাকলে আগামী মাসেই ইউরোপে রওনা করব।

১৯৯৭ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক পূর্ণিমার। প্রায় ২০ বছরের ক্যারিয়ারে এখন পর্যন্ত তার অভিনীত প্রায় ১০০ সিনেমা মুক্তি পেয়েছে।

অনেক জনপ্রিয় তারকার বিপরীতে সফলভাবে কাজ করেছেন তিনি। ২০১০ সালে কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিল না’ ছবির জন্য সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »