মিথ্যাচারই হচ্ছে বিএনপির রাজনীতির মুল অংশ

Feature Image

ফেনীতে বিএনপির ক্যাডাররা দু’টি বাসে পেট্রোল বোমা মেরে পুড়িয়ে ধ্বংস করেছে
———————-কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ এমপি
কুষ্টিয়া থেকে  হুমায়ুন কবির:  বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, মিথ্যাচারই হচ্ছে বিএনপির রাজনীতির মুল অংশ, মিথ্যাচারের রাজনীতি ছারা বিএনপির আর কিছু নেই।

বেগম খালেদা জিয়ার গাড়িবহরের পিছনে যে সাংবাদিকদের উপর হামলা হয়েছে সেটা বিএনপি নেতাদের নির্দেশে পরিকল্পিতভাবে করেছে একটা ইস্যু তৈরী করার জন্য। এই ঘটনা যে বিএনপি ঘটিয়েছে এটা প্রমানিত। এই প্রমানিত বিষয়টাকে মিথ্যাচার করে ঢাকার চেষ্টা করছে মির্জা ফখরুল।

গতকাল বেগম খালেদা জিয়া যখন কক্সবাজার থেকে ফিরে আসেন ফেনী শহর পার হওয়ার পরে তার গাড়ী বহর চলে যাবার পর বিএনপির ক্যাডাররা পেট্রোল বোমা দিয়ে দু টি বাস দাড়িয়ে থাকা অবস্থায় আগুন দিয়ে ধ্বংস করেছে,এটা বিএনপির চিরাচরিত অভ্যাস তারা অন্যায় করে সে অন্যায় ঢাকার জন্য মিথ্যাচার করে । বেগম খালেদা জিয়ার গাড়ী বহরের পেছনে সাংবাদিকদের উপর হামলা হয়েছে এই ঘটনার সুষ্ঠ তদন্ত আমরা চায়, আমরা আইন শৃংখলা বাহিনীকে বলেছি এ ঘটনার সাথে যারা জড়িত প্রত্যেক কে খুজে বের করে আইনের আওতায় এনে সঠিক তথ্য উন্মোচন করে জাতিকে জানাতে হবে , কারা এই ঘটনা ঘটালো ,কেন ঘটানো হলো কারা এর পেছনে নেপথ্যে নির্দেশ দাতা , কারা নেপথ্যে ইস্যু বানানোর জন্য পরিকল্পনা করেছে প্রত্যেককে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি দাড় করানো আমরা সেটাই করবো। হানিফ এমপি আরো বলেন, কোন রাজনৈতিক দলের কোন গনতান্ত্রিক কর্মসুচিতে বাধা দেওয়ার কোন প্রশ্নই ওঠেনা। যদি বিএনপি সুষ্ঠ ও শান্তিপূর্ণ কর্মসূচি পালন করে তাহলে তাদের কর্মসূচিতে বাঁধা দেওয়ার প্রশ্নই ওঠেনা বা আইনশৃংখলা বাহিনী তাদের উপর নিষেধাজ্ঞা আরোপ করবেনা। আজ বেলা ১২টায় কুষ্টিয়ায় নিজ বাড়ীতে জেলা আওয়ামীলীগের নেতা কর্মিদের সাথে মত বিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

এ সময় কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ সদর উদ্দিন খান, সাধারন সম্পাদক আজগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক-উজ জামান, তথ্য ও গবেষণা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব, হাবিবুর রহমান হাবিব, জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াছির

আরো খবর »