আ’লীগ দূর্নীতে আপোষহীন – ওবায়দুল কাদের

Feature Image

রাজশাহী থেকে ওবায়দুল ইসলাম রবিঃ ইউনেস্কো ৭ মার্চের বঙ্গবন্ধুর ভাসনকে স্বীকৃতি দেয়ায় প্রমাণ হয়েছে বঙ্গবন্ধু শুধু বাঙ্গালীর নয়, সারা বিশ্বের নেতা। যতদিন এই দেশে পদ্মা- মেঘনা বহমান থাকবে, ততদিন বঙ্গবন্ধু মানুষের হৃদয়ে থাকবেন। জাতীর শ্রেষ্ঠ সন্তান হিসেবেই থাকবেন।

ইতিহাসে যার নাম লিখা আছে, তার নাম আর কেউ মুছে ফেলতে পারবে না বলে জানান বাংলাদেশ আ’লীগ সাধারন সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবাইদুল কাদের।

গতকাল বুধবার রাজশাহী মেডিক্যাল কলেজ অডিটোরিয়ামে আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও পুরাতন সদস্য নবায়ন অনুষ্ঠানে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, অগ্রহণযোগ্য খারাপ প্রকৃতির লোকদের আ’লীগে কোনো প্রয়োজন নাই। মানুষের আচরণ খারাপ হলে উন্নয়ন বড় বাধা। সকাল দ্বিধা দ্বন্ধ ভুলে আগামী সিটি করপোরেশন নির্বাচনের মাঠে নামতে হবে। এ নির্বাচনে যারা নৌকার বাইরে থাকবে তাদের চিরতরের জন্য আওয়ামী লীগ করার দরজা বন্ধ হয়ে যাবে। ‘যারা চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ, ভূমিদস্যু, মাদক ব্যবসায়ী তাদের আওয়ামী লীগের সদস্য করা যাবে না। স্বাধীনতাবিরোধী কোনো অপশক্তি যেন দলের সদস্য হতে না পারে সে দিক খেয়াল রাখতে হবে। যারা সমাজে অগ্রহনযোগ্য খারাপ মানুষ তাদের দল থেকে বের করে দিতে হবে। এ সব লোক দলে প্রয়োজন নেয়।’

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জ্মাান আসাদ ও যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলুর পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও উত্তরাঞ্চলের দায়িত্বপ্রাপ্ত খালিদ মাহমুদ চৌধুরী, সদস্য নূরুল ইসলাম ঠান্ড, রাজশাহী-১ আসনের এমপি ওমর ফারুক চৌধূরি, রাজশাহী-৩ আসনের এমপি আয়েন উদ্দিন, রাজশাহী-৪ আসনের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী-৫ আসনের এমপি কাজী আব্দুল ওয়াদুদ দারাসহ প্রমুখ।

আরো খবর »