ফরিদপুরের চরভদ্রাসনে ১ মাদক সেবির ৬ মাসের জেল

Feature Image

ফরিদপুরঃ ফরিদপুরের চরভদ্রাসনকে মাদক মুক্ত করতে উপজেলার বিভিন্ন স্থানে মঙ্গলবার রাতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ সগীর হোসেন মোবাইল কোর্ট পরিচালনা করে ঐ রাত সারে নয়টায় মৌলভীরচর বাজার এলাকা হতে হিমেল(১৮)নামে এক কলেজ পড়–য়া ছাত্রকে তিন পিচ ইয়াবা সহ হাতেনাথে আটক করে এবং পরে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯৯০ সনের(১৯)১ এর ৯এর(ক)ধারায় ৬মাসের কারাদন্ড প্রদান করেন। হিমেল সদর ইউনিয়নের দবিরউদ্দিন প্রামানিকের ডাঙ্গী গ্রামের বাসিন্দা শেখ নুরুল ইসলামের ছেলে।

সূত্র জানায়, হিমেল অত্র এলাকায় দীর্ঘদিন যাবত মাদক বিক্রি ও সেবন করে আসছিল।এ অভিযানে অন্যনের মধ্যে ছিলেন চরভদ্রাসন থানার এস.আই লিয়াকত হোসেন।

এ অভিযানের বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সগীর হোসেন বলেন‘আজ অভিযানের প্রথম দিন যে কারনে রাতে রাস্তায় অহেতুক ঘোরা ঘুরির জন্য বেশ কয়েকজন যুবককে সতর্ক করে তাদের অভিভাবকের হাতে তুলে দিয়েছি। অভিযানে আটক যুবক প্রথমে ইয়াবা মুখে লুকিয়ে রাখলেও মুখ থেকে ফেলে দেওয়ার সময় হাতেনাথে ধরা পরে যায়। এ উপজেলাকে মাদক মুক্ত করা ও যুব সমাজকে মাদকের ভয়াল থাবা হতে রক্ষায় এ অভিযান অব্যাহত থাকবে’।

আরো খবর »