ডিভোর্সের পর লিভ টুগেদার করছেন হিমেশ!

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন ডেস্ক: গত বছর স্ত্রী কোমলের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় ভারতের সংগীতশিল্পী-সুরকার হিমেশ রেশমিয়ার। তখন গুঞ্জন ওঠে পরকীয়াজনিত কারণে বিচ্ছেদ হয় তাদের। শোনা যায়, টিভি অভিনেত্রী সোনিয়া কাপুরের সঙ্গে হিমেশের প্রেমের গুঞ্জন। যদিও এ ধরণের গুঞ্জন অস্বীকার করেন হিমেশ ও তার স্ত্রী।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সোনিয়া কাপুরের সঙ্গে লিভ টুগেদার করছেন হিমেশ। কোমলের সঙ্গে বিচ্ছেদের আগে থেকেই নাকি তারা লিভ টুগেদার করছেন।

একটি সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, সোনিয়া প্রায় সব সময়ই হিমেশের সঙ্গে থাকেন। রেকর্ডিংয়ের সময় ও রিয়েলিটি শোয়ের সেটেও এ শিল্পীর সঙ্গে থাকেন তিনি। শুধু তাই নয়, হিমেশের লাইভ কনসার্ট ও বিভিন্ন অনুষ্ঠানে সঙ্গী হিসেবে থাকেন এ অভিনেত্রী। এমনকি হিমেশের ছেলে স্বায়ামের সঙ্গে সোনিয়ার সম্পর্কটাও ভালো। সে প্রায়ই তাদের সঙ্গে দেখা করে।

গত বছর ডিসেম্বরে অনেকটা হঠাৎ করেই ২২ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার ঘোষণা দেন হিমেশ রেশমিয়া ও তার স্ত্রী কোমল। মুম্বাইয়ের বান্দ্রায় একটি ফ্যামিলি কোর্টে তারা ডিভোর্সের আবেদন করেন। চলতি বছর জুনে তাদের বিচ্ছেদ আবেদন মঞ্জুর করেন আদালত।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »