‘হাসিনার হাতে জাদুর কাঠি আছে’

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

ঢাকা: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থনের অসমাপ্ত বক্তব্য তৃতীয়বারের মতো দিতে আজ ঢাকার বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালতে উপস্থিত হন খালেদা জিয়া।

আত্মপক্ষ সমর্থনের বক্তব্যে খালেদা বলেন, মাননীয় আদালত আমার মাঝে মাঝে মনে হয় শেখ হাসিনার কাছে জাদুর কাঠি আছে। সেই কাঠির ছোঁয়ায় তার বিরুদ্ধে দায়ের করা দুর্নীতি, অনিয়ম ও চাঁদাবাজিসহ সব মামলা খারিজ হয়ে গেছে। আমাদের কাছে তেমন কোনো জাদুর কাঠি নেই। তাই একই সময়ে আমাদের বিরুদ্ধে দায়ের করা মামলাগুলো একের পর এক সচল হয়েছে। হচ্ছে নতুন নতুন মামলা।

খালেদা আরো বলেন, দেশে কত গুরুত্বপূর্ণ মামলা বছরের পর বছর ধরে চলছে। কত মামলা ঝুলে আছে। কিন্তু আমার বিরুদ্ধে করা মামলাগুলো পেয়েছে রকেটের গতি। যেন কেউ পেছন থেকে তাড়া করছে। শিগগিরই শেষ করো, তাড়াতাড়ি একটা রায় দিয়ে দাও খালেদার বিরুদ্ধে। আমাদের হাতে জাদুর কাঠি থাকলে আমরা এভাবে বলতাম না।

বৃহস্পতিবার বেলা ১১টা ২৪ মিনিটে ঢাকার বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালতে উপস্থিত হন তিনি। এরপর তৃতীয় দিনের মত আত্মপক্ষ সমর্থনে বক্তব্য দেয়া শুরু করেন খালেদা। তার বক্তব্যে এসব কথা বলেন তিনি।

খালেদার বক্তব্য শেষ না হওয়ায় আত্মপক্ষ সমর্থনের জন্য আগামী ৯ নভেম্বর দিন ধার্য করেন আদালত।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »