নাম্বার ক্লোন করে এক সরকারী কর্মকর্তার কাছে ২০ হাজার টাকা দাবি

Feature Image

মানিকগঞ্জ জেলা প্রশাসকের অফিসিয়ার মোবাইল নাম্বার ক্লোন করে এক সরকারী কর্মকর্তার কাছে ২০ হাজার টাকা দাবি

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  মানিকগঞ্জ জেলা প্রশাসক নাজমুছ সাদাত সেলিমের অফিসিয়াল মোবাইল ফোন নাম্বারটি ক্লোন করার অভিযোগ উঠেছে। ক্লোন করা নাম্বার থেকে ফোন করে মানিকগঞ্জ পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক ডাঃ রঞ্জিত কুমার মন্ডলের কাছে একটি প্রকল্প পাশ করানো কথা বলে ২০ হাজার টাকা চাওয়া হয় বলে জানা গেছে। এব্যাপারের জেলা প্রশাসক মানিকগঞ্জ সদর থানায় একটি জিডি করেছেন।

মানিকগঞ্জ জেলা প্রশাসক নাজমুছ সাদাত সেলিম বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল শুক্রবার দুপুরের দিকে মানিকগঞ্জ পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক ডাঃ রঞ্জিত কুমার মন্ডলকে তার অফিসিয়াল মোবাইল(০১৭১৫১০৮০৯৭) থেকে ফোন করা হয়।

 

ডাঃ রঞ্জিত কুমার মন্ডলকে বলা হয় মন্ত্রণালয় থেকে একটি প্রকল্প এনে দেওয়া জন্য ২০ হাজার টাকা লাগবে। তাকে বিকাশের মাধ্যমে টাকা পাঠিয়ে দিতে বলা হয়। ডাঃ রঞ্জিত কুমার সরকার জেলা প্রশাসকের সাথে যোগাযোগ করলে বিষয়টি পরিস্কার হয়। জেলা প্রশাসক আরও জানান এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানায় একটি জিডি করা হয়েছে।

+
মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার জানান, জেলা প্রশাসক এব্যাপারের থানায় একটি জিডি করেছেণ। অভিযোগটি পাওয়া পর তা তদন্ত করে দেখা হচ্ছে।

আরো খবর »