আবারও ছেলের বাবা হচ্ছেন মেসি

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

ক্রীড়া ডেস্ক: থিয়াগো, মাতেওর পর তৃতীয় সন্তান আসছে মেসি-রোকুজ্জো দম্পতির। গত মাসে এ বিষয়টি জানান মেসির স্ত্রী অ্যান্তনেলা রোকুজ্জো। এরপর থেকেই সবাই ধারণা করতে থাকে, মেসি-রোকুজ্জো দম্পতির তৃতীয় সন্তান ছেলে হবে নাকি মেয়ে? তবে অ্যান্তনেলা রোকুজ্জো এক টুইটে জানিয়েছেন সে আবারও ছেলের মা হচ্ছেন।

গত বৃহস্পতিবার পাঁচ বছরে পা দিয়েছেন মেসির বড় ছেলে থিয়াগো। ছেলের জন্মদিনে হৃদয়স্পর্শী একটি টুইট করেন মা রোকুজ্জো। আর তাতেই ছেলের বিষয়টি উঠে আসে।

থিয়াগোর একটি ছবির সঙ্গে রোকুজ্জো লেখেন, ‘হ্যাপি বার্থ ডে থিয়াগো। পাঁচ বছর বয়স। তুমি কত বড় হয়ে গেছে, মাই লাভ। আশা করি তুমি সবসময় সুখে থাকবে।’

ছবিতে দেখা যাচ্ছে ক্যামেরার দিকে তাকিয়ে হাসছে দোলনার উপর দাঁড়ানো থিয়াগো। আর রোকুজ্জো ম্যাসেজটি শেষ করেছেন হ্যাশট্যাগে বড় দু’টি শব্দ লিখে। দুই ছেলেকে রেফার করে তিনি ট্যাগ করেছেন।

স্প্যানিশ ওই বড় বাক্যটির ইংরেজি অনুবাদ করলে দাঁড়ায়, ‘বাবা এবং মা, মাতেও এবং তোমার ছোট ভাইও এই পথে আছে। আমরা সম্ভবত তোমাকে আর ভালবাসতে পারবো না।’

ট্যাগে অন্তোনেলা ব্যবহার করেছেন ‘হারমানিতো’ শব্দটি যার অর্থ ছোট ভাই। আর ‘হারমানিতা’ অর্থ ছোট বোন। অতএব আবারো ছেলের বাবা হচ্ছেন মেসি।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »