বাগাতিপাড়ায় জেএসসি পরিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে যুবক আটক

Feature Image

উপজেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

লালপুর (নাটোর) থেকে মাজহারুল ইসলাম: নাটোরের বাগাতিপাড়ায় চলতি জেএসসি পরীক্ষায় অংশ নেয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে শহিদ আলী (২০) নামক এক যুবক‌কে আটকের পর পুলিশে দিয়েছে ওই ছাত্রীর পরিবার । সে উপজেলার কাজিরচক মালঞ্চী গ্রামের ইনছান আলীর ছেলে। এঘটনায় ছাত্রীর বাবা বাদী হ‌য়ে শহিদ আলী‌কে আসা‌মি ক‌রে শুক্রবার বাগা‌তিপাড়া ম‌ডেল থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছে।

থানা ও দায়েরকৃত মামলার এজাহার সুত্রে জানা যায়, শহিদ আলীর সাথে ওই ছাত্রীর স্কুলে যাওয়া আসার পথে পরিচয় এবং তা প্রেমে রুপ নেয়। বাবা ভ্যান চালক ও মা প্রাণ কোম্পানিতে চাকরি করে। গত বৃহস্পতিবার রাতে ওই ছাত্রীর মা প্রাণ কোম্পানিতে ডিউটিতে যান। বাবা মেয়ে খাওয়া দাওয়া শেষে নিজ নিজ ঘরে শুয়ে পড়ে। রাত সাড়ে দশটার দিকে মেয়ের কান্নার শব্দ শুনে তার বাবাসহ প্রতিবেশিরা সেখা‌নে আ‌সে। এমন সময় ছাত্রীর ঘর থেকে পালিয়ে যাওয়ার সময় শহিদকে আটক করে পরিবারের লোকজন । পরে ওই রাতেই থানার টহল পুলিশের হাতে তাকে সোপর্দ করা হয়।

এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান আটককৃতকে নাটোর জেলহাজতে প্রেরন করা হয়েছে এবং ওই ছাত্রীকে নাটোর সদর আধুকি হাসপাতালে শারিরীক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। মেডিকেল রিপোর্ট হাতে পেলে প্রয়োজনিয় ব্যাবস্থা নেয়া হবে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »