কালকিনির লক্ষীপুরে স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

মাদারীপুর থেকে ইকবাল হোসেন: মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিমের নির্দেশ মতে কালকিনি উপজেলার প্রতিটি ইউনিয়নে স্বেচ্ছাসেবকলীগের কার্যক্রম আরো বেগমান ও সক্রিয় করতে ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে নতুন কমিটি গঠনের লক্ষে লক্ষীপুরে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে সূর্যমনি বাজারে অনুষ্ঠিত সম্মেলনে লক্ষীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এসকান্দার আলী হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মোঃ ফরিদ সরদার। মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ ইকবাল হোসেন সরদারের সার্বিক পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহবায়ক সাইফুর রহমান রনি, আনিসুর রহমান, জয়নাল গাইন, মোঃ মনির হোসেন হাওলাদার সহ স্থানীয় নের্তৃবৃন্দ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মোঃ ফরিদ সরদার বর্তমান সরকারের আমলে মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম কালকিনিতে যে উন্নয়ন করেছেন তার ফিরিস্তি তুলে ধরেন। একই সাথে কালকিনিতে আওয়ামীলীগ সহ সকল সহযোগি সংগঠন কতটা সক্রিয় অবস্থানে আছে তাও তুলে ধরেন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »