কুমারখালীতে ৪৬তম জাতীয় সমবায় দিবস পালিত

Feature Image

উৎপাদনমূখী সমবায় করি, উন্নত বাংলাদেশ গড়ি”।

কুমারখালীতে ৪৬তম জাতীয় সমবায় দিবস পালিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহীনুজ্জামান এর সভাপতিত্বে সকাল ১০ টায় উপজেলা আবুল হোসেন তরুন অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসারে উপস্থিত ছিলেন কু্ষ্টিয়া -৪ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ সাহেব। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সমবায় অফিসার আনিছুজ্জামান বিশ্বাস।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সমবায়ের মাধ্যমে আমাদের গ্রামীন সমাজ আর্থসামাজিক উন্নয়নের রোল মডেলে ধাবিত হচ্ছে।
১৯৭২ সালে জাতির পিতা বঙ্গবন্ধুর হাতে প্রতিষ্ঠিত আজকের সমবায় অধিদপ্তর এখন সমাজের গ্রামীন মানুষের মুক্তির দিক দর্শন রুপে পরিগনিত হয়েছে।

তার সময়ে কুমারখালী খোকসার উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে বলেন কুমারখালী ও খোকসাতে কর্ম সংস্থা ব্যাংক প্রতিষ্ঠা করা হবে। তিনি আরো বলেন সমবায়ের মাধধ্যমে আমাদের সমাজ ও সাধারন জনসাধারন আর্থসামাজিক উন্নয়ন সাধিত হয়েছে। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন কল্যাণপুর সমবায় সমিতির সভাপতি মিহির কান্ন্তি সেন বুজরুখ সমবায় সমিতির সভাপতি আবুল হাসনাত চুন্নু ও বিশ্বাস সমবায় সমিতির সভাপতি মোঃ আনিচুর রহমান বিশ্বাস প্রমুখও। অনুষ্ঠানে কুমারখালী সমবায় অধিদপ্তর এর তালিকায় ৩৩১ টা সংগঠন অংশ গ্রহন করেন। পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ।

আরো খবর »