ঝিনাইগাতীতে জাতীয় সমবায় দিবস পালিত

Feature Image

ঝিনাইগাতী থেকে মুহাম্মদ আবু হেলালঃ “উৎপাদনমুখী সমবায় করি, উন্নত বাংলাদেশ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় শেরপুরের ঝিনাইগাতী উপজেলা প্রশাসন, সমবায় বিভাগ ও সমবায়ী সদস্যবৃন্দের আয়োজনে ৪৬তম জাতীয় সমবায় দিবস পালন করা হয়।

উপজেলা পরিষদের সন্মুখে আনুষ্ঠানিক ভাবে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালনের শুভ উদ্বোধন ঘোষনা করেন, উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম। পরে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা সমবায়ের সহকারী পরিদর্শক আব্দুল ওয়াহেদের সδালনায় ও উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগতিক বক্তব্য রাখেন, উপজেলা সমবায় কর্মকর্তা আব্দুর রহিম।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সদর ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চাঁন, পল্লী উন্নয়ন ও সমবায় কর্মকর্তা ফরহাদ আহম্মেদ আকন্দ, আলহাজ শফিউদ্দিন আহমেদ কলেজের সহযোগী অধ্যক্ষ আলহাজ আবুল হাসেম, আদর্শ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ভাইস চেয়ারম্যান শাহীনুর ইসলাম, উত্তোরণ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সেক্রেটারী জয়নাল আবেদীন, শিক্ষক কো-অপারেটিভের চেয়ারম্যান হাবিবুর রহমান, আদর্শ কো-অপারেটিভের সিইও আবদুল হামিদ ও ভালুকা ভিবিও’র চেয়ারম্যান রেজাউল করিম প্রমূখ।

আলোচনা সভা শেষে সমবায়ের বিভিন্ন কার্যক্রম সফল ভাবে পরিচালনা করার জন্য উপজেলা প্রশাসন ও সমবায় দপ্তরের পক্ষ থেকে সফল সমবায় সমিতি হিসেবে আদর্শ কো-অপারেটিভকে ১ম ও উত্তোরণ কো-অপারেটিভকে ২য় স্থান বিবেচনা করে ক্রেস্ট প্রদান করেন।

আরো খবর »