ডিসেম্বরের মধ্যেই আমুয়া-মিরুখালী সড়কটি সংস্কার করা হবে

Feature Image

মঠবাড়িয়া থেকে এস.এম. আকাশ: আগামী ডিসেম্বরের মধ্যেই জনগনের দূর্ভোগ নিরসনে আমুয়া-মিরুখালী সড়কটি চলাচলের উপযোগী করা হবে। ডাকাতি, মাদক ও জনগনের দূর্ভোগ লাঘবের লক্ষে এ সড়কটি সংস্কার করা একান্ত জরুরী।

 

স্থানীয় সাংসদ, সংশ্লিষ্ট বিভাগীয় (সওজ) প্রকৌশলীদের সাথে যোগাযোগ করে এক মাসের মধ্যে অবহেলিত এ সড়কটি সংস্কার করা হবে। শনিবার সকালে উপজেলার দাউদখালী নতুন বাজারে থানা পুলিশের উদ্যোগে আয়োজিত আইন শৃংখলা সভায় পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উল্লেখ্য, উপজেলার মিরুখালী-আমুয়া সংযোগ সড়কটি দীর্ঘ কয়েক যুগ ধরে বেহাল অবস্থায় পড়ে ছিল। এ সড়কের কাঁঠালিয়া উপজেলার আমুয়া অংশের সড়ক পাকা থাকলেও মঠবাড়িয়া অংশের মিরুখালী ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্র হতে নতুন বাজার পর্যন্ত সড়কের অবস্থা এমনই বেহাল যে যানবাহন চলাচল তো দুরে থাক মানুষের পায়ে চলাও কষ্টকর। বেহাল সড়কটি পাকা করণের দাবিতে শিক্ষার্থী ও এলাকাবাসি একাধিকবার মানববন্ধনসহ নানা কর্মসূচি পালন করলেও বেহাল সড়কের দুর্ভোগ নিরসন হয়নি। সংশ্লিষ্ট এলাকাবাসীর দীর্ঘদিনের প্রাণেরদাবী এ সড়কটি দ্রæত সংস্কারের কথা জেলা চেয়ারম্যান ঘোষণা দিলে সাধারন মানুষের মাঝে আনন্দ বিরাজ করছে।

আরো খবর »