‘সুষ্ঠু নির্বাচনের জন্য জাতি অপেক্ষা করছে’

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

কুমিল্লা: খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, কোনো অশুভ শক্তি যেন ২০১৮ সালের নির্বাচনকে বানচাল করতে না পারে সেজন্য সবাইকে সজাগ থাকতে হবে।

তিনি বলেন, আগামী ২০১৮ সালে দেশে একটি সুষ্ঠু, সুন্দর ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনার সংবিধান মোতাবেক ২০১৮ সালের জাতীয় নির্বাচনের আয়োজন করবেন।

রোববার দুপুরে কুমিল্লা নগরীর বীরচন্দ্র নগর মিলনায়তনে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ, জেলা প্রশাসন ও খাদ্য বিভাগের আয়োজনে ‘নিরাপদ খাদ্য আইন-২০১৩ বাস্তবায়নে জনসচেতনতা’ শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খাদ্যমন্ত্রী।

একটি সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের জন্য জাতি অপেক্ষা করছে জানিয়ে খাদ্যমন্ত্রী বলেন, সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ সরকার আবারও ক্ষমতায় এসে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখবে।

কুমিল্লা জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. আব্দুল ওয়াদুদ দারা এমপি, কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান মোহাম্মদ মাহফুজুল হক, খাদ্য অধিদফতরের মহাপরিচালক মো.বদরুল হাসান, এ কে এম নুরুল আফসার, কুমিল্লা জেলা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান রিয়াল অ্যাডমিরাল আবু তাহের, জেলা খাদ্যনিয়ন্ত্রক মো.ফারুক হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদার, সদর উপজেলার চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুল প্রমুখ।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »