নেতৃত্ব উপভোগ করছেন নাসির

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

ক্রীড়া ডেস্ক: বাংলাদেশের প্রিমিয়ার লীগ-বিপিএলে নিজেদের প্রথম আসরেই চমক দেখিয়ে চলেছে সিলেট সিক্সার্স। টুর্নামেন্ট মাত্রই শুরু হয়েছে। এখনও অনেক পথ পাড়ি দিতে হবে। তবে টুর্নামেন্ট শুরুর আগে যাদের কেউ সেভাবে গোনায় ধরেনি, তারাই টানা দু’দিনে হারিয়েছে গত দুই আসরের দুই চ্যাম্পিয়ন দলকে।

ঢাকা ডায়নামাইটসের মতো কুমিল্লা ভিক্টোরিয়ান্সও এবার টুর্নামেন্টে অন্যতম ফেভারিট দল। আগেরদিন ঢাকাকে নয় উইকেটে এবং রোববার দ্বিতীয় ম্যাচে কুমিল্লাকে চার উইকেটে হারিয়েছে নাসির হোসেনের সিলেট।

টানা দ্বিতীয় জয়ের পর অধিনায়ক নাসির বলেন, ‘পরপর দুটি ম্যাচ জিতে অবশ্যই ভালো লাগছে। টি ২০তে ছোট দল, বড় দল বলে কিছু নেই। এক-দু’জনই দলকে জেতাতে পারে। আমাদের দলে হয়তো বড় কোনো নাম নেই। কিন্তু যারা আছে, তারা অনেক সাহায্য করছে এবং দলের জন্য পারফর্ম করছে।’

সিলেটের আইকন খেলোয়াড় সাব্বির রহমান। অথচ অধিনায়কের দায়িত্ব পালন করছেন নাসির হোসেন। নেতৃত্ব বেশ উপভোগ করছেন এই ডান-হাতি ব্যাটসম্যান।

তিনি বলেন, ‘অবশ্যই অধিনায়কত্ব উপভোগ করছি। কারণ আমি যে সিদ্ধান্তই নেই না কেন, সবাই তাতে আস্থা রাখে এবং ইতিবাচক থাকে। অনেক সময় দলে অনেক সিনিয়র খেলোয়াড় থাকলে সিদ্ধান্ত নিতে সমস্যা হয়, কারণ অনেকে অনেক কথা বলে। এখানে সেটা নেই। সিদ্ধান্ত নিতে সুবিধা হয় এবং সবাই আস্থা রাখে।’

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »