আম্পায়ারকে গালি দিয়ে জরিমানা সাব্বিরের

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

ক্রীড়া ডেস্ক: বিপিএলের পঞ্চম আসরে ঘরের মাঠে টানা দুই ম্যাচ জিতে উড়ছে সিলেট সিক্সার্স। কিন্তু, একইসঙ্গে খেলোয়াড়দের আচরণ নিয়ে অস্বস্তিতে পড়েছে টিম ম্যানেজমেন্ট! উদ্বোধনী ম্যাচে ৬ মিনিট দেরিতে টস করতে যাওয়ায় অধিনায়ক নাসির হোসেনকে সতর্ক করা হয়েছে। এবার আম্পায়ারের সঙ্গে অসদাচরণ করে জরিমানার কবলে পড়লেন আইকন সাব্বির রহমান।

রোববার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ম্যাচ শেষে প্রতিপক্ষের খেলোয়াড় ও আম্পায়ারের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের সময় অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্ম দেন সাব্বির। তার বিরুদ্ধে আম্পায়ার মাহফুজুর রহমানকে গালি দেওয়ার অভিযোগ উঠেছে।

জানা যায়, মাঠে আম্পায়ারের সিদ্ধান্ত পছন্দ না হওয়াতেই এমন আচরণ করেছেন সাব্বির। আচরণবিধি লঙ্ঘন করায় তাকে ম্যাচ ফি’র ৫০ শতাংশ (প্রায় দেড় লাখ টাকা) জরিমানা করা হয়েছে। বিপিএলের গত আসরেও শৃঙ্ক্ষলাভঙ্গ করে নেতিবাচক খবরের শিরোনাম হয়েছিলেন সাব্বির।

মাঠের পারফরম্যান্সে দুই ম্যাচেই সমর্থকদের আস্থার প্রতিদান দিয়েছে সিলেট সিক্সার্স। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসকে ৯ উইকেটে উড়িয়ে দেওয়ার পর কুমিল্লার বিপক্ষে ৪ উইকেটের জয় তুলে নেয় তারা। পূর্ণ ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে সিলেট। মঙ্গলবার (৭ নভেম্বর) নিজেদের তৃতীয় ম্যাচে নাসির-সাব্বিরদের প্রতিপক্ষ রাজশাহী কিংস। খেলা শুরু সন্ধ্যা ৭টায়।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »