স্বামীর পরকীয়ায় স্ত্রীর তাণ্ডব, বিমানের জরুরি অবতরণ

Feature Image

চলন্ত বিমানে এক নারী যখন জানতে পারেন তার প্রাণ প্রিয় স্বামীর অন্য কোনো নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে। এরপর হয়ে গেল এলাহী কাণ্ড। তিনি এতোটাই গোলমাল শুরু করলেন যার ফলে বিমানটিকেই শেষ প‌র্যন্ত জরুরি অবতরণ করাতে হলো। এ ঘটনাটি ঘটেছে কাতার এয়ারওয়েজের একটি বিমানে।

গত রবিবার দোহা থেকে বালি ‌যাচ্ছিল কাতার এয়ারওয়েজের একটি বিমান।

সংবাদ মাধ্যমের খবর অনু‌যায়ী, একজন ইরানি নারী বিমানে তার ঘুমন্ত প্রাণ প্রিয় স্বামীর ফিঙ্গারপ্রিন্ট ব্যবহার করে তার মোবাইলের লক খুলে ফেলেন। ব্যাস! তারপরই বুঝতে পারেন যে তার স্বামীর অন্য কোনো নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে।

স্বামীর এই কাণ্ড জানতে পেরেই সে তুমুল চিৎকার জুড়ে দেন। তার স্বামী অনেক বোঝানোর চেষ্টা করলেও কোনোভাবেই শান্ত করা ‌যায়নি ওই স্ত্রীকে। এর মধ্যে নাকি আবার একটু খানি নেশাও করে ফেলেছিলেন ওই নারী যাতী। তাদের মধ্যকার চলা ঝগড়া মেটাতে শেষে প‌র্যন্ত বিমান সেবিকারা গিয়ে আসেন।

বিমান সেবিকাদের কথাও মানেনি ওই নারী। পরিস্থিতি বেগতিক দেখে অবশেষে বিমানটিকে চেন্নাই বিমান বন্দরে জরুরি অবতরণ করান বিমানচালক। ওখানেই ওই নারী, তার স্বামী ও সন্তানকে বিমান থেকে নামিয়ে দেওয়া হয়। পরে অবশ্য তাদের কুয়ালালামপুরের বিমানে তুলে দেওয়া হয়। সূত্র: ইন্টারনেট

আরো খবর »