ক্যাটরিনার সঙ্গে চু্ম্বন দৃশ্যে সালমানের আপত্তি

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা সালমান খান। পর্দায় অনেকভাবেই দর্শকের সামনে হাজির হয়েছেন তিনি। তবে নেতিবাচক চরিত্রে দেখা যায়নি তাকে। অন্তরঙ্গ ও চুম্বন দৃশ্যের ব্যাপারেও রয়েছে তার শর্ত। এমনকি সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের জন্যেও এ শর্ত ভঙ্গ করেননি তিনি।

ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বেঁধে টাইগার জিন্দা হ্যায় সিনেমায় অভিনয় করছেন সালমান খান। সিনেমাটিতে এ জুটির একটি চুম্বন দৃশ্য রাখতে চেয়েছিলেন নির্মাতারা। তবে এতে সায় দেননি সালমান। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘সবাই চাইছিলেন শুধু একবার, একটিবারের জন্য সালমান তার চুমু না খাওয়ার শর্ত ভঙ্গ করুক। কারণ দৃশ্যটি সিনেমার জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিল এবং অবশ্যই এর আরেকটি কারণ ক্যাটরিনা। কিন্তু সালমান প্রস্তাবটি প্রত্যাখ্যান করেন। পরিচালক আলী আব্বাস এ অভিনেতাকে রাজি করানোর চেষ্টা করেছিলেন কিন্তু তাতে কাজ হয়নি। পরবর্তীতে দৃশ্যটি বাদ দেয়া হয়।’

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত এক থা টাইগার সিনেমার সিক্যুয়েল টাইগার জিন্দা হ্যায়। বর্তমানে সিনেমাটির প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন এর কলাকুশলীরা। চলতি বছর ২২ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »