ফেব্রুয়ারিতে বিয়ে করছেন রাজ-শুভশ্রী!

Feature Image

 

বেশ কয়েকদিন শান্ত থাকার পরে আবার টলিউডে শুরু হয়েছে গুঞ্জন। এর আগে সম্পর্ক নিয়ে আলোড়নের পর এবার বিয়ে নিয়ে আলোচনা শুরু হয়েছে রাজ-শুভশ্রীর।
শোনা যাচ্ছে সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুর দিকেই সাতপাকে বাঁধা পড়বেন টলিউডের অন্যতম আলোচিত এই জুটি।

এর আগে রাজ-শুভশ্রীর বিচ্ছেদের খবর নিয়ে টানটান উত্তেজনা ছিল টলিউডে। তারপরে রাজ-শুভশ্রী-মিমির মধ্যে ত্রিকোণ প্রেমের খবরে উত্তাল হয়েছিল বাংলা সিনেমা জগত। তবে সেই ঝড় আপাতত পিছনে ফেলে জুটি বেঁধে সংসার করাতে নাকি এগিয়ে গিয়েছেন রাজ-শুভশ্রী জুটি।

এর আগে একাধিক নায়িকার সঙ্গে রাজের নাম জড়ায়। কখনও পায়েল, কখনও শুভশ্রী তো কখনও মিমির সঙ্গে রাজের সম্পর্ক নিয়ে বহু আলোচনা হয়েছে। শেষবার যখন পূজার সময় গোলমাল বেঁধেছিল, তখনও এটা নিশ্চিত ছিল না, আসলে রাজের গার্লফ্রেন্ড কে? শুভশ্রী না মিমি? সেইসময়ে মিমি-শুভশ্রীর মধ্যে একপ্রস্ত ঝগড়াও হয়। যা নিয়ে বাংলা সংবাদমাধ্যমের উৎসাহের অন্ত ছিল না।

তবে অবশেষে শুভশ্রীতেই থিতু হয়েছেন রাজ।
এমনটাই শোনা যাচ্ছে। তবে বিয়ে বা সম্পর্ক নিয়ে কোনওপক্ষই মুখ খোলেনি। আগামী ফেব্রুয়ারিতে গোপনেই বিয়ের পরিকল্পনা নাকি চলছে। কয়েকদিন আগে শুভশ্রীর জন্মদিনে রাজ স্যোশাল মিডিয়ায় শুভেচ্ছা জানাননি। সরাসরি জানিয়েছেন কিনা তা নিয়ে কেউ মুখ খুলছেন না।

রাজের কম্পানির পক্ষ থেকে শুভশ্রীকে জন্মদিনের কেক পাঠানো হয়েছিল। এখন সব জল্পনার অবসান করে এই জুটি ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসে কিনা সেটাই এখন দেখার বিষয়।

আরো খবর »