মানিকগঞ্জে কিশোরী হত্যা মামলার আসামি গ্রেফতার

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  মানিকগঞ্জে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরীকে গলাকেটে হত্যা মামলার একমাত্র আসামি আবুল ফকিরকে (৪৫) টাঙ্গাইল থেকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোর রাতে টাঙ্গাইল জেলার নাগরপুর থানা পুলিশের সহযোহীতায় নাগরপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মানিকগঞ্জের পুলিশ সুপার মাহ্ফুজুর রহমান মঙ্গলবার তার কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে জানান, রোববার দুপুরে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার সরফদি নগর গ্রামে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় রমজান আলীর মেয়ে কিশোরী বৃষ্টি আক্তারকে (১৫) গলাকেটে হত্যা করে তিন সন্তানের জনক আবুল ফকির। ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন। তাকে নাগপুর উপজেলার গোপালপুর গ্রামে তার মামা বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আবুল ফকির পুলিশের কাছে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন।

হরিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) লুৎফর রহমান জানান, মঙ্গলবার দুপুরে আসামী আবুল হোসেন ফকিরকে মানিকগঞ্জ বিচারিক হাকিমের আদালতে হাজির করা হয়। আসামী স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ কারণে হত্যাকান্ড সম্পর্কে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ( রিমান্ডের) প্রয়োজন নেই।

 

আরো খবর »