চাঁপাইনবাবগঞ্জে কৃষি পণ্যের দোকানে চুরি:সিসি ক্যামেরার ফুটেজ মুছে দিয়েছে চোর

Feature Image

 

চাঁপাইনবাবগঞ্জ থেকে জাকির হোসেন পিংকুঃ চাঁপাইনবাবগঞ্জ শহরের বিশ্বরোড মোড় সংলগ্ন ‘মনামিনা এগ্রো পার্ক’ নামে জেলার অন্যতম বৃহৎ কৃষি পণ্যের দোকানে গত সোমবার দিবাগত রাতে চুরি হয়েছে। এসময় ক্যাশ বাক্সের নগদ ৯১ হাজার টাকা,একটি মনিটর ও লক্ষাধিক টাকার কৃষি পণ্যসহ ২ লক্ষাধিক টাকা ও মালামাল চুরি হয়েছে।

শহরে গত প্রায় চারমাস ধরে চলা সিরিয়াল চুরির এ পর্যায়ে চোরের দল দোকানের ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজ মুছে দিয়ে গেছে। প্রতিষ্ঠানের মালিক মতিউর রহমান জানান, অনান্য দিনের মত সোমবার রাতে দোকান বন্ধ করে বাড়ি যাবার পর মঙ্গলবার সকাল আটটার দিকে দোকান খুললে চুরির বিষয়টি ধরা পড়ে। এসময় টিনের ছাদ কাটা, দোকানের ক্যাশ ড্রয়ারের তালা ভাঙ্গা ও বিভিন্ন পণ্য সামগ্রী ছড়ানো-ছিটানো অবস্থায় পাওয়া যায়। ক্লোজ সার্কিট ক্যামেরাগুলো কাপড় দিয়ে ঢাকা পাওয়া যায়।

চোরেরা দোকানে থাকা সিসি ক্যামেরার সোমবার ও মঙ্গলবার ভোরের সমস্ত ভিডিও ফুটেজ মুছে ফেলেছে। ফলে তাদের সহজে সনাক্ত করাও যাচ্ছে না। এ ব্যাপারে সদর থানাকে অবহিত করা হলে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাবের রেজা সহ অনান্য কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সদর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আমির হোসেন জানান, সন্ধ্যা পর্যন্ত এ ঘটনায় জড়িত কাউকে আটক করা যায়নি।

আরো খবর »