মেয়েদের নজর কাড়তে আমি কি করবেন জেনে নিন

Feature Image

পছন্দের কোনো মেয়েকে ইমপ্রেস করতে আপনি নিশ্চয় অনেক পরিশ্রম করে থাকেন। কিন্তু জানেন কী? কিছু ছোট ছোট বিষয় আপনি মাথায় রাখলেই কেল্লাফতে হয়ে যেতে পারে।

যারা জানেন না তারা কিন্তু একবার চোখ বুলিয়ে নিতে পারেন এই লেখায়। হয়তো কোনো কিছু মিস করে যাওয়া টিপস্ আপনার কাজে লেগেও যেতে পারে।

* পছন্দের নারীর জীবনে প্রায় সুপারম্যান হয়ে উঠতে হবে। তার বিপদে পাশে দাঁড়িয়ে তাকে ভরসা দিন আপনিই সেই মি. রাইট যে তার হাত কখনোই ছাড়বে না।

* চুল এবং ড্রেস এই দুটির বিষয়ে কিন্তু যত্নবান হতেই হবে। ক্যাজুয়াল থাকুন কিন্তু তার সঙ্গে সঙ্গে মাথায় রাখুন এই বিষয় গুলোও। সব কথা মুখে না বললেও চলে। চোখে চোখে কথা বলার কায়দা রপ্ত করুন। তার পাশাপাশি চোখে চোখে রেখেও কথা বলার অভ্যেস করে ফেলুন।

* পারফিউম ব্যবহার করেন না অনেকেই। সেক্ষেত্রে আপনাকে বলে রাখা ভালো, ভালো সুগন্ধী কিন্তু আপনার ইমপ্রেস করার কাজটি অনেক মসৃণ করে দেবে। তাই একটু টাকা-কড়ি খরচ করে কিনে ফেলতে পারেন ভালো পারফিউম।

* তার মেসেজের সব সময় জবাব দেন, অতিরিক্ত খেয়াল রাখেন? এমন কাজ কিন্তু ভুলেও করবেন না। প্রেমের শুরুর আগে মাঝে মাঝে এই বিষয়টিতে হালকা একটু ব্রেক দিন। খাবারে যেমন নুন পরিমিত দেওয়া প্রযোজন তেমনই কিন্তু এই ব্রেকও যেন হয় পরিমিত। নাহলে ভেস্তে হয়ে যেতে পারে পুরো প্ল্যান।

* হালফিলে দাড়ি-গোঁফ কিন্তু লেটেস্ট ট্রেন্ড বলতে পারেন। তাই আপনার চেহারার সঙ্গে যদি বিষয়টি মানানসই হয় তাহলে আজই ভাবনা চিন্তা করতে পারেন দাড়ি-গোঁফ নিয়ে।

* আরও একটা বিষয় অবশ্যই মাথায় রাখতে হবে, চলাফেরা এবং টেবলে বসে খাওয়া-দাওয়ার ক্ষেত্রে একটু নজরকাড়া অ্যাটিটিউড থাকতে হবে। আর বাড়ি থেকেই শুরু করুন এই ‘স্টাইল মে রহনে কা পর্ব’, তবেই পরীক্ষার সময় এক চান্সেই পাশ করবেন।

আরো খবর »