সানির কাছে ভালোবাসার সেলিব্রেটি এই বৃদ্ধা

Feature Image

ভালোবাসা এক এক ক্ষেত্রে এক এক রকম। মায়ের কাছে ছেলের ভালোবাসা, স্বামীর কাছে স্ত্রীর সম্পূর্ণ ভিন্ন। আর সেলিব্রেটির কাছে ভক্তদের ভালোবাসা অন্যরকম শ্রোদ্ধার। তেমনি এবার ভালোসাবার সেলিব্রেটি খুঁজে পেয়েছেন আর এক সেলিব্রেটি ওমর সানি।

সম্প্রতি, মেহেরপুর জেলার মুজিব নগরে এক স্যুটিংয়ের কাজে গিয়েছিলেন বাংলা চলচ্চিত্রের এক সময়ের প্রধান নায়ক ওমর সানি। সেখানে এক বৃদ্ধার দোয়া ও সান্নিধ্য পান। তাতে তিনি মায়ের ভালোবাসা খুঁজে পেয়েছেন।

সেই সময়ের কয়েকটি ছবি তুলে সমাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করে বলেছেন, ‘আমার কাছে এই বৃদ্ধা ভালোবাসার সেলিব্রেটি।’

পাঠকদের জন্য ওমর সানির পোস্টটি কিছু শব্দগত পরিবর্তন ছাড়া হুবহু তুলে ধরা হলো-

‘কিছু স্মৃতি কিছু মুহূর্ত হৃদয়ে আজীবন থেকে যায়, মাঝে মাঝে দু’চোখে ভেসে উঠে বাস্তবের মতো। তেমনি একটি মুহূর্ত এই বৃদ্ধার সাথে। বৃদ্ধার বয়স আনুমানিক ১০০ বছরের কাছাকাছি।

আমি একটি বিজ্ঞাপনের স্যুটিং করতে গিয়েছিলাম মেহেরপুর জেলার মুজিব নগরে, এই বৃদ্ধা কিভাবে যেন জানতে পারে আমার কথা, শুনে চলে আসে অজপাড়া গাঁও ইন্ডিয়ার বর্ডারের কাছে এক গ্রাম থেকে আমাকে দেখতে।

আমার কাছে এসে জড়িয়ে ধরে আমাকে প্রাণ ভরে দোয়া করে আর আবেগে কেঁদে ফেলে। উনি এসেছিল শুধু মাত্র আমাকে দেখার জন্য ও দোয়া করার জন্য, সেলফি তোলার জন্য না।

উনার এই ভালোবাসা দেখে আমি আবেগআপ্লুত হয়ে যাই আর উনি হয়ে যায় আমার কাছে ভালোবাসার সেলিব্রেটি। তাইতো আমিই উনার সাথে সেলফি উঠাই, আর কিছু ছবি ক্যামেরা বন্ধি করি।

কারণ এমন ভালোবাসা যে, আমার শিল্পী জীবনের অনেক বড় পাওয়া…………’

আরো খবর »