খোকসায় পীক্ষার ফি না দেওয়ায় অভিমানে আত্মহত্যা করল পাখি

Feature Image

কু্ষ্টিয়া:  এস এস সি পরীক্ষায় ফির টাকা বাবা – মা না দেওয়ায় অভিমানে বিষপানে আত্মহত্যা করেছে ১০ শ্রেনীর ছাত্রী পাখি (১৭)।

জানাগেছে কু্ষ্টিয়া খোকসা উপজেলার একতারপুর মধ্যপাড়া আকত আলীর মেয়ে পাখি (১৭) গত সোমবার বাবা-মার কাছে পরীক্ষার ফির টাকা না পাওয়ায় অভিমান করে বিষপান করে।
বাড়ির লোকজন টের পেয়ে দ্রুত খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার রাতে মারা যায়। পাখি স্থানিয় ঈশ্বদী দ্বি- মুখি মাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেনীর ছাত্রী।

এদিকে স্কুল ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, মৃত্য লাখির সাথে একই গ্রামের বারিকের ছেলের সাথে সহপাঠী লেখাপড়া একই স্কুলের অপরিনত বয়সে প্রমের সম্মতি বাবা-মা না দেওয়ায় বিষপানে আত্মহত্যা করেছে।
গ্রামের জৈনক আব্দুর রশিদ জানান, আকাশ সংস্কৃতির আগ্রাসনে ও ছেলে মেয়য়ে অবাদ বিচরনে বাবা-মার অসতর্কতায় অপরিনত প্রেমের কারনে পাখি নামের ফুটন্ত গোলাপ পৃথিবী থেকে ঝরেগেল।

এস আই রেজা জানান, পরীক্ষার ফরম পুরনের টাকা না দেওয়ায় অভিমান করে বিষ পানন করে আত্মহত্যা করেছে। আমরা লাশ সুরতহাল করে কু্ষ্টিয়া সদর হাসপাতালে মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে মামলা হয়েছে।

আরো খবর »