পাঁচবিবিতে সন্ত্রাসীর ছুরিকাঘাতে আহত-২

Feature Image

পাঁচবিবি(জয়পুরহাট):  জয়পুরহাটের পাঁচবিবিতে সন্ত্রাসী হামলায় প্রবাসীর স্ত্রী হাফিজা বেগম(৩০)ও তার বৃদ্ধা বাবা আতোয়ার হোসেন(৬৫)ধারালো ছুরির আঘাতে গুরত্বর আহত হয়েছেন।মঙ্গলবার গভীর রাতে উপজেলার আওলাই, ইউনিয়ন শিরতা গ্রামে এই ঘটনা ঘটে।

 

এ ঘটনায় আহত প্রবাসীর স্ত্রী হাফিজা বেগম(৩০)আশংঙ্কাজনক বলে জানিয়েছেন পরিবারের সদস্য। স্থানীয় গ্রামবাসী জাহিদুল ইসলাম(২৬)বলেন,গতকাল গভীর রাতে আমি অামার বাসায় শুয়ে অাছি। হঠাৎ অামার পাশের বাসার জানালা ভাঙ্গা ও টিনের শব্দ শুনে আমি এবং আমার পরিবারের লোকজন লাঠি নিয়ে ছুটে আসি হাফিজার বাড়িতে।

এ সময় হাফিজা ও তার বাবাকে রক্তাক্ত অবস্থায় দেখে চিৎকার দেই এবং আমাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে রেফার করে, বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

তবে স্থানীয় ইউ,পি সদস্য মেহেদি হাসান বলেন, এ ঘটনায় প্রকৃত অপরাধীকে আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হোক।স্থানীয়রা জানান,ইতিপুর্বে হাফিজার উপর আরো একবার
হামলা চালানো হয়েছে এবং স্থানীয় কয়েকজনের বিরুদ্ধে মামলাও করা হয়েছে বলে জানান। তবে কেন?বার,বার এই হাফিজার উপর সন্ত্রাসী হামলা তাও কেউ বলতে পারেনা।

এ বিষয়ে অফিসার ইনচার্জ(ওসি)ফরিদ হোসেন বলেন,অপরাধী সে যেই হোক না কেন?অতি শীঘ্রয় তাকে গ্রেফাতার করে দৃষ্টান্তমুলক শাস্তি দেওয়া হবে। আহত হাফিজা বেগম(৩০)হলেন,উপজেলার ডুগরপাড়া গ্রামের নাজেম আলীর পুত্র নাছিরের স্ত্রী। তবে নাছিরে
বড় বউ থাকার কারনে ছোট বউ হাফিজা বাবার বাড়িতে থাকেন।

আরো খবর »