‘সেক্সি মুভস না করে বরং পোশাক ছিঁড়ে ক্লিভেজ দেখাও’

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন ডেস্ক: আরশি খানের সঙ্গে আকাশ দাদলানির যে বেশ ভালো সম্পর্ক,তা বিগ বসের দর্শকরা বেশ বুঝতে পেরেছেন। মাঝে মধ্যেই যখন আরশি এবং আকাশ একসঙ্গে গল্প জুড়ে দেন,তখন সালমান খানের শো-এর পারদও চড়তে শুরু করে। আর এবার আরশি এবং আকাশের গল্প যদি আপনি শোনেন,তাহলে ঢোক গিলতে বাধ্য হতে পারেন আপনিও।

সম্প্রতি বিগ বস হাউজের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যে ভিডিওতে দেখা যাচ্ছে,বাগানের মধ্যে বসে গল্প করছেন আরশি, আকাশ এবং পুনিশ শর্মা। আর সেখানেই আরশি টুকটাক  ‘সেক্সি মুভস’ দেখাতে শুরু করেন। আরশি খানের সেই ‘মুভস’ দেখে সেদিকে হা করে তাকিয়ে থাকেন আকাশ। আরশি সবকিছু দেখেও, আকাশকে সেসবে বাধা দেননি।

সেই সুযোগ নিয়ে আকাশ হঠাত বলে ওঠেন,আরশি যেন এভাবে পোশাক পরে ‘সেক্সি মুভস’ না দেখান। বরঞ্চ,কিছুটা পোশাক ছিঁড়ে আরশি যেন তার আরও ‘ক্লিভেজ’ দেখান।

আকাশ দাদলানির ওই মন্তব্যে কিন্তু বিব্রত হননি আরশি। উল্টে, উর্ধাঙ্গের পোশাকের বেশ কিছুটা নামিয়ে ক্যামেরার সামনে ‘ক্লিভেজ’দেখাতে শুরু করেন তিনি। আর ওই ভিডিও দেখার পর পরই তা ভাইরাল হয়ে যায় বিভিন্ন সোশ্যাল সাইটে।

এদিকে কখনও নিজেকে শাহিদ আফ্রিদির গার্লফ্রেন্ড দাবি করে বিতর্কে জড়িয়েছেন আরশি খান। আবার কখনও পুনে মধুচক্র কেলেঙ্কারি নিয়ে ক্যামেরার সামনে সপাটে উত্তর দিয়েছেন তিনি। সবকিছু মিলিয়ে অন্যবারের মত এবারও বসের ঘরে হাজির হয়ে নতুন নতুন গুঞ্জনে বেশ ইন্ধন দিতে শুরু করেছেন আরশি।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »