কালকিনিতে পর্নগ্রাফি নিয়ন্ত্রন মামলার আসামী পক্ষের বিক্ষোভ

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

মাদারীপুর থেকে ইকবাল হোসেন: মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানার পূর্ব দর্শনা গ্রামে পর্নগ্রাফি নিয়ন্ত্রন মামলার আসামী পক্ষ ডাসার থানার এসআই নুরুল ইসলামের বিরুদ্ধে ৪লক্ষ টাকা উৎকোষ দাবীর অভিযোগ এনে বিক্ষোভ মিছিল করেছে।

আজ(বৃহস্পতিবার) সকালে আসামী পক্ষের লোকজন তাদের নিজ বাড়িতে উক্ত বিক্ষোভ মিছিলের আয়োজন করে। এসময় তারা তাদের বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুর ও শশিকর শহিদ স্মৃতি মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণীর ছাত্র ইমরান দেওয়ানের ওপর হামলার বিচার দাবী করে।

বিক্ষোভকারী ও পুলিশ জানায়, পূর্ব দর্শনা গ্রামের এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে একই গ্রামের সিরাজ দেওয়ানের ছেলে কলেজ ছাত্র ইমরান দেওয়ানের। আর বুধবার সেই মেয়ের বিয়ে ঠিক হয় অন্যত্র। কিন্তু প্রেমের সম্পর্কের জেরে ইমরানের সাথে সেই মেয়ের অনেক আপত্তিকর ছবি দেখানো হয় বর পক্ষকে। এতে বিয়ে ভেঙ্গে গেলে কনে পক্ষ থানায় পর্নগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে। অপরদিকে কনের ভাই রিপন সরদার লোকজন নিয়ে সেই প্রেমিক ইমরানের বাড়িতে হামলা করে। এতে ইমরান আহত হলে তাকে প্রথমে মাদারীপুর এবং পরে চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়। আর পুলিশ ইমরানের চাচা মিজান দেওয়ানকে গ্রেফতার করে। কিন্তু মামলার প্রেক্ষিতে পুলিশ আসামী পক্ষের কাছে ৪লক্ষ টাকা উৎকোষ দাবী করছে বলে বিক্ষোভ করে আসামী পক্ষের লোকজন।

এব্যাপারে ডাসার থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক বলেন ‘ উৎকোষ দাবীর অভিযোগ সত্য নয় তবে বিক্ষোভ কারীদের মধ্যে আঃ রহমানের ছেলে লিমন উক্ত মামলায় রয়েছে বিধায় তাকে বাঁচাতে উক্ত পন্থা অবলম্বন করছে আসামী পক্ষ।’

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »