গাইবান্ধায় মাদ্রাসা ছাত্র নিখোঁজ

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

গাইবান্ধা থেকে ফরহাদ আকন্দ: গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলায় সৈয়দ আকরাম হোসেন (১৪) নামে এক মাদ্রাসা ছাত্র গতকাল থেকে নিখোঁজ হয়েছে।

০৮ নভেম্বর গাইবান্ধা সদর উপজেলার খন্দকার মনিরুজ্জামান মন্টুর বাসা থেকে গাইবান্ধা নতুন ব্রীজ সংলগ্ন আল ফালাহ মাদ্রাসার উদ্দেশ্যে বের হয়ে সে নিখোঁজ হয়। গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মো. শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সৈয়দ আকরাম হোসেন সাদুল্যাপুর উপজেলার বনগ্রাম ইউনিয়নের জয়েনপুর গ্রামের সৈয়দ সাইদুর রহমানের ছেলে। সে গাইবান্ধা নতুন ব্রীজ সংলগ্ন আল ফালাহ মাদ্রাসার নিয়মিত ছাত্র।

পরিবার সূত্র জানায়, আকরাম মাদ্রাসা ছুটি থাকা কালে বাড়ীতে বেড়াতে আসেন। ছুটি শেষে ০৭ নভেম্বর বিকেলে মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে তার বাবার সাথে রওনা দেয়। খানকাহ শরীফ পৌছার পর তার বাবা তাকে মাদ্রাসা যাওয়ার জন্য রিক্সা ভাড়া করে দিয়ে সাদুল্যাপুর চলে আসেন। পরে আকরাম মাদ্রাসায় না গিয়ে সদর উপজেলার নারায়নপুর (জামতলা) গ্রামের আত্মীয় খন্দকার মনিরুজ্জামান মন্টুর বাসায় যায়। পরের দিন ২টার দিকে সে মাদ্রাসার উদ্দেশ্যে তার আত্মীয় খন্দকার মনিরুজ্জামান মন্টুর বাসা থেকে বের হন। সন্ধ্যায় তার বাবার মাদ্রাসায় খোঁজ নিলে জানা যায় আকরাম মাদ্রাসায় পৌঁছায়নি। এরপর রাতেও সে আর বাড়ি ফেরেনি।

নিখোঁজ আকরামের বাবা সাইদুর রহমান বলেন, নিখোঁজ হওয়ার পর থেকে আত্মীয়-স্বজনসহ নানান জায়গায় খোঁজাখুঁজি ও মাইকিং করেও আমার ছেলের কোন সন্ধান পাওয়া যায়নি। পরে আমি ০৮ নভেম্বর রাতে গাইবান্ধা সদর থানায় একটি সাধারণ ডাইরী করি। যাহার নম্বর ঃ ৪৫৪

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মো. শাহরিয়ার বলেন, আকরামের নিখোঁজের ঘটনায় গাইবান্ধা সদর থানায় জিডি হয়েছে। নিখোঁজ আকরামের সন্ধানে জিডির বার্তা দেশের সব থানায় পাঠানো হয়েছে। তার খোঁজ পেতে পুলিশ কাজ করছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »