বুবলীকে কি শিডিউল দিবেন শাকিব খান?

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: থাইল্যান্ডে চলছে ‘মাস্ক’ ছবির শুটিং। রাজিব বিশ্বাস পরিচালিত এই ছবিতে শাকিব খানের বিপরীতে আছেন নুসরাত জাহান। সেখানে আগামী ১৩ তারিখ পর্যন্ত ছবির শুটিং চলবে।

আগামী ১৩ তারিখেই থাইল্যান্ডে যাবেন পরিচালক উত্তম আকাশ। ১৪ তারিখে থেকে ২০ তারিখ পর্যন্ত ‘আমি নেতা হবো’ ছবির তিনটি গানের টানা শুটিং করবেন তিনি। এই ছবিতেও আছেন শাকিব। তাঁর সঙ্গে অংশ নেবেন বিদ্যা সিনহা মিম। শাকিব খান আরো কয়েকদিন সময় দিলে একই পরিচালক ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ ছবির গানের শুটিংও সেখানে করতে চান। এই ছবিতে শাকিবের বিপরীতে আছেন শবনম বুবলী।

২০ নভেম্বরের পর যদি শাকিব খান সময় দেন তাহলে বুবলীর সঙ্গে গানের দৃশ্য শুট করতে পারবেন পরিচালক উত্তম আকাশ। এ বিষয়ে শাকিবের সঙ্গে তিনি কথা বলবেন বলে জানিয়েছেন ।

উত্তম আকাশ বলেন, “আমরা আগামী ১৩ তারিখ থাইল্যান্ড যাচ্ছি। ১৪ তারিখ থেকে ২০ তারিখ টানা গানের শুটিং করব ‘আমি নেতা হবো’ ছবির। গানের দৃশ্যে অভিনয় করবেন শাকিব খান ও মিম। এই ছয় দিনে আমরা দুটো পুরু গান ও একটি গানের কিছু অংশ শুটিং করব। এই কাজ শেষ করতে পারলে ছবির শুটিং শেষ হবে।”

আকাশ আরো বলেন, “একই সঙ্গে আমরা চাইছিলাম ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ ছবির গানের শুটিং গুলোও শেষ করতে। শাকিব খানের কাছে আরো ছয়দিন শিডিউল চেয়েছি থাইল্যান্ডে। সেখানে তিনি আমাদের শিডিউল দিলে বুবলীকে নিয়ে আরো দুটি গানের শুটিং সেখানে শেষ করতে পারব। এখনো তিনি এই ছবির জন্য শিডিউল দেননি।”

উত্তম আকাশ যোগ বলেন, “আমরা আগে ‘আমি নেতা হবো’ ছবির শুটিং শেষ করতে চাই। কারণ এরই মধ্যে ছবির সিক্যুয়েন্স শেষ করেছি, দুটি গানও প্রায় শেষ। এখন বাকি গানের শুটিং শেষ করতে পারলে ছবিটি মুক্তির জন্য প্রস্তুত করতে পারব। আমরা চেষ্টা করছি, শিডিউল পেলে বুবলীকে নিয়ে গানের কাজটিও শেষ করতে পারব।”

উত্তম আকাশ পরিচালত দুটি ছবিই প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »