এবার সালমার ভিন্ন সিদ্ধান্ত

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: বর্তমানে নতুন গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন চলতি প্রজন্মের জনপ্রিয় ফোক সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা। এরই মধ্যে নতুন কিছু গানে কণ্ঠ দিয়েছেন তিনি। পাশাপাশি একটি সিনেমাতেও প্লেব্যাক করেছেন। ক্লোজআপ তারকা মুহিনের সুরে সম্প্রতি একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গানটি আসছে সপ্তাহে ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ হবে। এছাড়াও ‘আওলা প্রেম’ শিরোনামে তার একটি মিউজিক ভিডিও প্রকাশ হবে শিগগিরই।

এর বাইরে ‘দাগা’ এবং ‘বন্ধু বিহনে’ শিরোনামের দুটি গানের ভিডিও প্রকাশ হবে নির্দিষ্ট সময় পর পর। এদিকে সালমা সম্প্রতি একটি সিনেমার গানেও কণ্ঠ দিয়েছেন। ছবির নাম ‘ঠোকর’। ছবিটি পরিচালনা করছেন মাজহার বাবু। লিমন আহমেদের কথায় গানটির সুর করেছেন জিয়াউদ্দিন আলম। সব মিলিয়ে নতুন গান নিয়ে বেশ ব্যস্ত সালমা। পাশাপাশি শো নিয়েও ব্যস্ত এ শিল্পী।

এর বাইরে আসছে জানুয়ারিতে সালমা যাবেন লন্ডন সফরে। সেখানে প্রবাসীদের আমন্ত্রণে শোতে অংশ নেবেন তিনি। এ বিষয়ে সালমা বলেন, বর্তমানে বেশ কিছু অডিও এবং ভিডিও গান নিয়ে ব্যস্ত রয়েছি। এসবের মধ্যে ভিন্নধর্মী কিছু গান হয়েছে। আর প্রথমবার ‘ঠোকর’ ছবিতে আইটেম গান গাইলাম। আমার বিশ্বাস গানগুলো সবার ভালো লাগবে। নতুন বছরের জানুয়ারিতেই লন্ডন যাচ্ছি। সেখানে বেশ কয়েকটি শোতে পারফর্ম করবো। এদিকে সালমা সম্প্রতি একটি সিদ্ধান্ত নিয়েছেন। সেটি হচ্ছে একক অ্যালবাম আর করবেন না। এখন থেকে সিঙ্গেল গানই প্রকাশ করবেন ভিডিওসহ।

এ বিষয়ে তিনি বলেন, আসলে একটি অ্যালবাম ১০টি গান দিয়ে করে লাভ হয় না। মানে সব গানের প্রচারণা করা যায় না। শ্রোতাদের পর্যন্ত পৌঁছেও না। তাই একটি করে গান প্রকাশের সিদ্ধান্ত নিয়েছি। এখন থেকে এভাবেই সব গান করবো।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »