ফিরছেন উমা বৌদি! ঠাকুরপো’রা তৈরি তো ?(ভিডিও)

Feature Image

 

যারা সদ্য ঠাকুরপো হয়েছেন বা হতে চলেছেন, তারা নিশ্চয় কমবেশি হলেও বৌদির আড়চোখের ভালোবাসার হাতছানি টের পেয়েই থাকবেন। কিন্তু যাদের কপালে এখনো অবধি বৌদির আদর জোটেনি মুশকিলটা বেঁধেছে সেখানেই। কপালের ডেরায় দোষ চাপিয়ে আর লাভ কি।

 

কথায় আছে, যার কেউ নেই তাঁর ভগবান আছে। কিন্তু যে ঠাকুরপো’দের বৌদি নেই তাদের দিকে মুখ ফিরিয়ে নিয়েছেন ভগবানও। তবে উমা বৌদি পিছুপা হননি। উমা বৌদিকে চিনতে নিশ্চয় আকাশকুসুম ভাবতে হবে না।

 

‘হইচই’র নতুন ওয়েব সিরিজ ‘ দুপুর ঠাকুরপো’ তে উমা বৌদির পরিচিতি সবার মনেই গোপনে সুরক্ষিত। সিজন ওয়ানের প্রথম পর্ব শেষ। এবার সবাই মুখিয়ে আছেন লোভনীয় দ্বিতীয় পার্টের জন্য যা রিলিজ হচ্ছে আগামী ৯ তারিখে।

Loading…

প্রথম পর্বে যারা বৌদি প্রীতির সম্পূর্ণ স্বাদ তুলেছেন, তাদের কথা ভেবেই আরও সাহসী হয়ে গেছেন পরিচালক প্রমান দিচ্ছে সদ্য রিলিজ হওয়া এই গানটি দেখে এবং শুনে (নিচে দেখুন)। অর্থাত্‍ লাস্যময়ী স্বস্তিকা দ্বিতীয় পর্বেও অব্যাহত থাকছেন স্বমহিমায়।

মানুষকে প্রগতির হাতের কাছে টেনে নিয়ে আসার ‘হইচই’র এই উদ্দেশ্য সফলতার দোরগোড়ায় আগেই টোকা দিয়েছে। তার মধ্যে নিত্যনতুন ভাবনা চিন্তা সমৃদ্ধ ওয়েব সিরিজ গুলি এই সফলতার আগুনে আরও খানিকটা জ্বালানির আমদানি করেছে।

আরো খবর »